তৃণমূল কর্মীর বাড়িতে ‘গুলি’, তদন্তে পুলিশের উচ্চপদস্থ কর্তা

পুলিশের প্রাথমিক অনুমান, কেবলমাত্র ভয় দেখাতেই গুলি ছোড়া হয়েছে। যদিও বিজেপি নেতা সুরেশ সাউয়ের বক্তব্য, এটা তাঁদের নিজেদের বুথ দখলের ঘটনার কারণে হয়েছে।

তৃণমূল কর্মীর বাড়িতে 'গুলি', তদন্তে পুলিশের উচ্চপদস্থ কর্তা
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Feb 16, 2021 | 1:59 PM

হুগলি:  চুঁচুড়ার তৃণমূল (TMC) পঞ্চায়েত সদস্যর বাড়িতে ‘গুলি’চালনার ঘটনায় তদন্তে নামলেন ডিসি চন্দনগর তথাগত বসু। মঙ্গলবার সকালেই ঘটনাস্থল পরিদর্শন করেন তিনি। দরজার কাচে গুলির চিহ্ন দেখে তাঁর অনুমান, বাইরে অনেকটা দূর থেকে গুলি চালানো হয়েছে। নির্দিষ্ট কাউকে লক্ষ্য করে গুলি চালানো হয়নি বলেই মনে করছেন তিনি।

সোমবার রাতে ব্যান্ডেল নলডাঙার বাসিন্দা বিজন মল্লিকের বাড়িতে গুলিচালনার অভিযোগ ওঠে। তিনি কোদালিয়া-২ নং গ্রাম পঞ্চায়েতের সদস্য। রাত ১০.২০ নাগাদ এই ঘটনা ঘটে বলে দাবি তাঁর। বিজন মল্লিক জানিয়েছেন, ঘটনার সময়ে তিনি বাড়িতে ছিলেন না। বাড়ির বাইরে থেকে গুলি চালানো হয়। একটি গুলি দরজার কাচ ভেঙে ঢুকে যায়।

আতঙ্কিত হয়ে পড়েন পরিবারের সদস্যরা। খবর পেয়ে ঘটনাস্থলে যান চুঁচু্ড়া থানার আই সি অনুপম চক্রবর্তী। কী কারণে গুলি চালানো হল তা খতিয়ে দেখছে পুলিশ। পুলিশের প্রাথমিক অনুমান, কেবলমাত্র ভয় দেখাতেই গুলি ছোড়া হয়েছে। যদিও বিজেপি নেতা সুরেশ সাউয়ের বক্তব্য, এটা তাঁদের নিজেদের বুথ দখলের ঘটনার কারণে হয়েছে।

আরও পড়ুন: বিজেপি কর্মীর বাড়ি পুড়িয়ে দেওয়ার অভিযোগ, বীরভূমে রাজনৈতিক চাপানউতোর

তৃনমূল পঞ্চায়েত সদস্যর বাড়িতে গুলি চালনার ঘটনার তদন্তে যান ডিসি চন্দননগর তথাগত বসু।দরজার কাঁচে গুলির চিহ্ন দেখেন।এলাকা ঘুরে দেখেন।ডিসি বলেন,বাইরে থেকে গুলি চালানো হয়েছে,চিহ্ন দেখে মনে হচ্ছে অনেকটা দূর থেকে চালানো হয়েছে। নির্দিষ্ট করে কাউকে লক্ষ করে গুলি চালানো হয়নি বোঝা যাচ্ছে।তদন্ত করে দেখা হবে কি উদ্যেশ্যে কারা গুলি চালিয়েছে।।