Gun Shots: অনেকক্ষণ ধরেই চলছিল ঝামেলা! হঠাৎ পকেট বন্দুক বের করে গুলি চালাল যুবক

Hooghly: আজ ভোরে শ্যামবাবুর ঘাটে দু'জনের মধ্যে কোনও কিছু নিয়ে গন্ডোগোল হয়।

Gun Shots: অনেকক্ষণ ধরেই চলছিল ঝামেলা! হঠাৎ পকেট বন্দুক বের করে গুলি চালাল যুবক
গুলিবিদ্ধ যুবক (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Nov 20, 2021 | 1:16 PM

চুচুঁড়া: বেশ অনেকক্ষণ ধরেই চলছিল ঝামেলা। কিছুতেই মিটছিল না। এরপর হঠাৎ গুলির শব্দ। তারপরই চরম পরিণতি। শ্যামবাবুর ঘাটে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায় তাকে। নাম দীপ মণ্ডল (২৪)।

জানা গিয়েছে, আজ ভোরে দীপের সঙ্গে রাজা নামে এক যুবকের সঙ্গে গন্ডোগোল শুরু হয়। তারপরই  এই ঘটনা বলে খবর। অভিযুক্ত রাজা বিশ্বাস পলাতক।

Gun shot

গুলিবিদ্ধ দীপ মন্ডলের বাড়ি তে উপস্থিত হয়েছেন এসিপি ১ মৌমিতা দাস (ঘোষ)

পুলিশ সূত্রে খবর দু’জনেরই বাড়ি রবীন্দ্রনগর বিশতারিখ এলাকায়। আজ ভোরে শ্যামবাবুর ঘাটে দু’জনের মধ্যে কোনও কিছু নিয়ে গন্ডোগোল হয়। তারপরই রাজা নাকি দীপকে গুলি চালায়। গুলি গিয়ে লাগে দীপের কোমরে।

প্রথমে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। সেখান থেকে কলকাতা মেডিক্যাল কলেজে রেফার করা হয়।ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্তের বিরুদ্ধে এর আগেও অপরাধের অভিযোগ রয়েছে বলে জানা গিয়েছে।

এই ঘটনার বিষয়ে অভিযুক্ত যুবকের মা জানান যে, এই বিষয়ে তিনি কিছুই জানতেন না। গতকাল বাড়ি থেকে বের হয়ে যায় ছেলে তারপরই এই খবর। অন্যদিকে গুলিবিদ্ধ যুবকের দিদির অভিযোগ, পাড়ার মোড়ে কার্তিক পুজোর জন্য সবাই আনন্দ করছিল। এবার শ্যামবাবুর ঘাটের কাছে আরও একটি ছেলে আসে। তাকেই এগিয়ে দিয়ে আসতে যায়। কোনও বিষয় নিয়ে ওদের মধ্যে বচসা চলছিল। হঠাৎ করে গুলি চালায় ছেলেটি। পরপর তিনটি গুলি করে। শেষ গুলিটি গিয়ে লাগে ওর কোমরে।

ঘটনার খবর পেয়ে চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার চুঁচুড়া থানায় যান। আইসির সঙ্গে কথা বলেন তিনি।  বিধায়ক জানান,দুষ্কৃতী কার্যকলাপ বন্ধে পুলিশ সক্রিয় তবুও এই ধরনের ঘটনা ঘটছে।মানুষকে সচেতন করতে আজ বিকালে সভা করবে তৃণমূল। অন্যদিকে, গুলিবিদ্ধ দীপ মন্ডলের বাড়িতে উপস্থিত হন এসিপি ১ মৌমিতা দাস (ঘোষ)।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই প্রকাশ্যে এসেছিল শাসক দলের গোষ্ঠী সংঘর্ষ। দলেরই এক কর্মীকে গুলি চালানোর ঘটনায় নাম জড়ায় এক তৃণমূল কর্মীর। অবশেষে তাকে গ্রেফতার করা হল। অভিযুক্তের নাম রেজ়াউল করিম।

গত ১৩ নভেম্বর হরিশ্চন্দ্র পুরের মালিওর ২ গ্রাম পঞ্চায়েতের কাতলামারি গ্রামে উনসাহ ও বসির দুই স্থানীয় তৃণমূল নেতার এলাকা দখল ও পঞ্চায়েতে নিজেদের গোষ্ঠীর সদস্যকে ক্ষমতায় আনাকে কেন্দ্র করে বিবাদ থেকে সংঘর্ষ হয়। যার জেরে চলে গুলি। গোলাগুলিতে আহত হন দলেরই এক নেতার দুই পুত্র তথা কর্মী। এলাকায় নামানো হল র‍্যাফ (RAF)।

আরও পড়ুন: Tiljala: বাইকের পিছনে বসা হাত বাঁধা দুই নাবালিকা, পুলিশ ধরতেই কান্না শুরু! চাঞ্চল্যকর ঘটনা খাস কলকাতায়