Kamarkundu Bridge: রেলের প্রকল্প উদ্বোধন করেছেন মুখ্যমন্ত্রী, আজই নাড্ডাকে ‘রিপোর্ট’ দেবে বিজেপি

Kamarkundu Bridge: গত সপ্তাহে কামারকুণ্ডুতে উড়ালপুল উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এরপর বিজেপি দাবি করে, কেন্দ্রের টাকা থাকা সত্ত্বেও কাউকে আমন্ত্রণ জানানো হয়নি।

Kamarkundu Bridge: রেলের প্রকল্প উদ্বোধন করেছেন মুখ্যমন্ত্রী, আজই নাড্ডাকে 'রিপোর্ট' দেবে বিজেপি
নাড্ডাকে রিপোর্ট দিচ্ছে বিজেপি
Follow Us:
| Edited By: | Updated on: Jun 08, 2022 | 12:47 PM

চুঁচুড়া: রেলের সঙ্গে যৌধ উদ্যোগে উড়ালপুল তৈরি করেছে রাজ্য। ঘটা করে সেই কামারকুণ্ডু উড়ালপুল উদ্বোধন করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেই সভার এক সপ্তাহের মধ্যেই পাল্টা সভা করার উদ্যোগ নিয়েছে বঙ্গ বিজেপি। যে প্রকল্পে কেন্দ্রের টাকা আছে, সেই প্রকল্পের উদ্বোধনে কেন কেন্দ্রের তথা রেল মন্ত্রকের কাউকে আমন্ত্রণ জানানো হল না, তা নিয়েই রাজ্যকে তোপ দেগেছে পদ্ম শিবির। এবার সেই সংক্রান্ত রিপোর্ট দলের সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার হাতে তুলে দিচ্ছেন লকেট- শুভেন্দুরা। বুধবার সকালেই হুগলির চুঁচুড়ায় পৌঁছেছেন নাড্ডা। সেখানেই তাঁর হাতে রিপোর্ট দেওয়া হবে বলে গেরুয়া শিবির সূত্রে খবর।

আগামী ১০ই জুন হুগলির কামারকুণ্ডুতে বিকেল ৪টে সভা রয়েছে বিজেপির। সেখানে থাকবেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এটা মুখ্যমন্ত্রীর পাল্টা সভা বলেই দাবি করেছে বিজেপি। ইতিমধ্যেই সেই সভার প্রস্তুতি বৈঠক সেরে ফেলেছে বিজেপি। মঙ্গলবার জেলা বিজেপি নেতৃত্ব বৈঠক করে। কামারকুণ্ডু ব্রিজের নীচে হুগলি প্রশাসনিক জেলার তিন বিজেপি সভাপতি ও স্থানীয় নেতৃত্বকে নিয়ে প্রস্তুতি বৈঠক করেন বিধায়ক বিমান ঘোষ। রাস্তা পরিদর্শনও করেন পুরশুড়ার বিধায়ক।

এই রেল ওভার ব্রিজ নিয়ে বিতর্ক ছিল দীর্ঘদিন ধরেই। তবে সে সব মিটিয়ে অবশেষে খুলে দেওয়া হয়েছে উড়ালপুল। স্থানীয় মানুষের দীর্ঘদিনের দাবি মেনেই তৈরি হয়েছে এই উড়ালপুল। ওভারব্রিজ না থাকায় রেল লাইন পার হওয়ার সময় অনেক সমস্যায় পড়তে হত স্থানীয়দের। রেল গেটের কাছে তাঁদের অপেক্ষা করতে হত দীর্ঘক্ষণ। সেই জটিলতা কেটে যাওয়ায় খুশি স্থানীয়রা। তবে বিতর্কের সূত্রপাত অন্য জায়গায়। মমতা উদ্বোধন করা আগেই হুগলির বিধায়ক লকেট চট্টোপাধ্যায় দাবি করেন, এতে কেন্দ্রের বেশি টাকা রয়েছে অথচ কেন্দ্রের কাউকে ডাকাই হল না। বঙ্গ বিজেপির দাবি, এই উড়ালপুল তৈরির জন্য উদ্যোগ নিয়েছিলেন সাংসদ লকেট। তারপরও গুরুত্ব দেওয়া হয়নি তাঁকে। এবার সেই তরজা কেন্দ্রীয় স্তরে পৌঁছে যাচ্ছে। খোদ জে পি নাড্ডা নজর দিচ্ছেন বিষয়টিতে।