Sukanta on Manik Bhattacharya: ‘৮ টার সময় গেলে আর ফিরবেন না’, মানিক প্রসঙ্গে দাবি সুকান্তর

Sukanta on Manik Bhattacharya: মানিক ভট্টাচার্যকে মঙ্গলবার রাত ৮ টার মধ্যে সিবিআই দফতরে যাওয়ার নির্দেশ দিয়েছেন বিচারপতি গঙ্গোপাধ্যায়।

Sukanta on Manik Bhattacharya: '৮ টার সময় গেলে আর ফিরবেন না', মানিক প্রসঙ্গে দাবি সুকান্তর
Follow Us:
| Edited By: | Updated on: Sep 27, 2022 | 5:21 PM

হুগলি : শাসক দলের যে নেতাদের কটাক্ষ করে আগেও ভবিষ্য়দ্বাণী করতে শোনা গিয়েছে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। এবার প্রাক্তন পর্ষদ সভাপতি তথা তৃণমূল বিধায়ক মানিক ভট্টাচার্য প্রসঙ্গেও এমনই মন্তব্য করলেন তিনি। একদিকে যখন হাইকোর্ট নির্দেশ দিয়েছে, মঙ্গলবার রাত ৮ টার মধ্যেই সিবিআই দফতরে হাজিরা দিতে হবে মানিক ভট্টাচার্যকে, তখন সুকান্ত মজুমদার মন্তব্য করলেন, ‘আশা করি আজ রাত ৮ টায় গেলে আর ফিরবেন না। হেফাজতে নেওয়া হবে।’

মঙ্গলবার চুঁচুড়ায় এক দলীয় কর্মসূচিতে এসে এই মন্তব্য করেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তিনি মানিক ভট্টাচার্যকে ‘নাটের গুরু’ হিসেবে উল্লেখ করেন তিনি। তাঁর দাবি, প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় থেকে শুরু করে কল্যাণময় গঙ্গোপাধ্যায়-সহ এই দুর্নীতির মামলায় আরও যাঁরা ধরা পড়েছেন, তাঁদের প্রত্যেকের সঙ্গে মানিক ভট্টাচার্যের যোগ যে রয়েছে, তা পরিষ্কার বোঝা যাচ্ছে।

সুকান্ত মনে করেন, মানিকের গ্রেফতারি সময়ের অপেক্ষা মাত্র। সুকান্ত বলেন, আদালত যখন নির্দেশ দিয়েছে, তখন আশা করব উনি আদালতের রায়কে মেনে আজ আটটার মধ্যে সিবিআই-এর কাছে হাজিরা দেবেন এবং সিবিআই উপযুক্ত পদক্ষেপ করবে। কারণ এরা লক্ষ লক্ষ বেকার যুবকের স্বপ্ন চুরি করেছে। চোরেদের বাইরে থাকার অধিকার নেই।

তবে ইতিমধ্যে সুপ্রিম কোর্টের রক্ষাকবচ পেয়েছেন মানিক। একদিন মানিকের বিরুদ্ধে কোনও কড়া পদক্ষেপ করা যাবে না বলে জানিয়েছে শীর্ষ আদালত। ফলে, এ দিন রাতে মানিককে সিবিআই দফতরে যেতে হলেও, তাঁর গ্রেফতারির সম্ভাবনা কমই রয়েছে। প্রাথমিক টেট পরীক্ষার ওএমআর শিট নষ্ট করে ফেলার অভিযোগে যে মামলা হয়েছিল, সেই মামলাতেই এ দিন সিবিআই-এর মুখোমুখি হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে মানিককে।

এই প্রসঙ্গে বাম নেতা সুজন চক্রবর্তীর দাবি, উডবার্ন ওয়ার্ডে গিয়ে শুয়ে পড়তে পারেন মানিক। মানিককে মুখ্যমন্ত্রীর ঘনিষ্ঠ বলেও কটাক্ষ করেন তিনি। অবিলম্বে গ্রেফতার করা উচিত বলেও মন্তব্য করেছেন তিনি। তবে এ দিন সন্ধ্যায় সত্যিই মানিক নিজাম প্যালেসে যাবেন কি না, সে দিকেই নজর রয়েছে সব মহলের।