Tarakeswar Physical Harassment: ৬৬-র বৃদ্ধাকে ধর্ষণের চেষ্টার অভিযোগ তৃণমূল নেত্রীর ২৪ বছরের ছেলের বিরুদ্ধে!

Tarakeswar Physical Harassment: অভিযোগের পরই ঘটনার তদন্ত শুরু করেছে তারকেশ্বর থানার পুলিশ। অন্যদিকে ঘটনার পর দিন থেকেই এলাকা থেকে পালিয়ে যান অভিযুক্ত। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

Tarakeswar Physical Harassment: ৬৬-র বৃদ্ধাকে ধর্ষণের চেষ্টার অভিযোগ তৃণমূল নেত্রীর ২৪ বছরের ছেলের বিরুদ্ধে!
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 25, 2023 | 5:02 PM

হুগলি: ৬৬ বছরের বৃদ্ধাকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল তৃণমূল নেত্রীর ছেলের বিরুদ্ধে। বাধা দেওয়ায় বৃদ্ধাকে বেধড়ক মারধরও করা হয় বলে অভিযোগ। থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে নিগৃহীত বৃদ্ধার পরিবার। ঘটনা তারকেশ্বরের। ঘটনা প্রকাশ্যে আসতেই অস্বস্তিতে জেলা তৃণমূল নেতৃত্ব। পলাতক অভিযুক্ত। অভিযুক্তের মায়ের দাবি ফাঁসানো হচ্ছে তাঁর ছেলেকে। বিষয়টি নিয়ে সরব বিজেপি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত বৃদ্ধা একজন সবজি বিক্রেতা। প্রতিদিনের মতো গত ২২ জানুয়ারি ভোরে তারকেশ্বরের সবজি বাজারে যাচ্ছিলেন তিনি। সেই সময় অভিযুক্ত তাঁকে একটি স্কুলের মাঠে টেনে নিয়ে যান ও সেখানে তাঁকে ধর্ষণের চেষ্টা করেন বলে অভিযোগ। বৃদ্ধা বাধা দিলে তাঁকে সেখানেই বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ।

বৃদ্ধার বয়ান অনুযায়ী, চিৎকার শুনতে পেয়ে এলাকার কয়েকজন তাঁকে উদ্ধার করে চিকিৎসকের কাছে নিয়ে যান। দু’দিন ঘটনা চাপা থাকলেও পরে ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে আসে। এরপরই বৃদ্ধার মেয়ে মঙ্গলবার রাতে তারকেশ্বর থানায় লিখিত অভিযোগ করেন। অভিযোগের পরই ঘটনার তদন্ত শুরু করেছে তারকেশ্বর থানার পুলিশ। অন্যদিকে ঘটনার পর দিন থেকেই এলাকা থেকে পালিয়ে যান অভিযুক্ত। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

ঘটনা প্রসঙ্গে অভিযুক্তের মা বলেন, “তিন দিন আগে বাড়িতে বেশ কয়েক জন আসে তাঁদের মুখ থেকে ঘটনা শুনি। এরপরই ছেলে বাড়ি থেকে বেরিয়ে যায়। তাকে ফাঁসানো হচ্ছে। ছেলে যদি অপরাধ করে তার শাস্তি চাই। কিন্তু প্রমাণ কোথায়?”

অন্যদিকে এই ঘটনা প্রকাশ্যে আসতেই সরব বিজেপি। বিজেপির আরামবাগ সাংগঠনিক জেলার সদস্য গণেশ চক্রবর্তী বলেন, “তারকেশ্বর পৌরসভার চেয়ারম্যান ঘনিষ্ঠ ওই যুবক। সে কারণেই অপরাধ করে পার পেয়ে যাচ্ছে। এটা অত্যন্ত লজ্জার।” যদিও এ বিষয়ে পৌরসভার চেয়ারম্যানের সঙ্গে বার বার ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন ধরেননি। ঘটনা প্রসঙ্গে তারকেশ্বরের বিধায়ক তথা আরামবাগ সাংগঠনিক জেলার সভাপতি রামেন্দু সিংহ রায় বলেন, “দল অপরাধ প্রশয় দেয় না। যদি ওই যুবক অপরাধের সঙ্গে যুক্ত থাকে তার শাস্তি হবে। পুলিশকে বলেছি যথাযথ ব্যবস্থা নিতে।”