সম্পত্তিগত বিবাদের জেরে বহিরাগত দিয়ে কাকু-কাকিমার ওপর ‘হামলা’, গ্রেফতার জাতীয় মহিলা কবাডি দলের অধিনায়ক

ঘটনাকে ঘিরে চাঞ্চল্য হুগলি (Hooghly) চন্দননগরে (Chandannagar)।

সম্পত্তিগত বিবাদের জেরে বহিরাগত দিয়ে কাকু-কাকিমার ওপর 'হামলা', গ্রেফতার জাতীয় মহিলা কবাডি দলের অধিনায়ক
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Apr 30, 2021 | 1:44 PM

হুগলি: সম্পত্তিগত বিবাদের জেরে বহিরাগত গুন্ডাদের দিয়ে কাকু কাকিমার ওপর হামলার অভিযোগ। গ্রেফতার জাতীয় মহিলা কবাডি দলের ক্যাপ্টেন পায়েল চৌধুরী, তাঁর বাবা-মা ও এক যুবক। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য হুগলি (Hooghly) চন্দননগরে (Chandannagar)।

সম্পত্তি নিয়ে বিবাদের জেরে বহিরাগতদের নিয়ে এসে নিজের কাকা, কাকিমার ওপর আক্রমণের অভিযোগ প্রাক্তন জাতীয় মহিলা কবাডি দলের ক্যাপ্টেন পায়েল চৌধুরীর বিরুদ্ধে। চন্দননগর গড়ের ধার এলাকায় পায়েল চৌধুরীর বাড়ির লাগোয়া তাঁর কাকা শ্যামল চৌধুরীর বাড়ি। বেশ কিছুদিন ধরেই কাকার সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ চলছে পায়েলের পরিবারের।

পাড়ার লোক মধ্যস্ততা করতে এলে তাঁদেরকেও পায়েল ও তাঁর বাবা কমল হুমকি দিতেন বলে অভিযোগ। বৃহস্পতিবার রাতে বাইরে থেকে কিছু লোকজন নিয়ে বাড়ির ভেতর থেকে তাঁদের আর কাকার বাড়ির কমন দেওয়াল ভাঙা হচ্ছিল বলে অভিযোগ। কাকা, কাকিমা বাধা দিতে এলে পায়েল, তাঁর বাবা ও বহিরাগতরা যুবকরা, কাকা, কাকিমার ওপর চড়াও হন।

আরও পড়ুন: সবই কি পূর্ব পরিকল্পিত? গণনার ৪৮ ঘণ্টা আগেই বিশেষ ঘটনা সাড়া ফেলে দিল নন্দীগ্রামে!

কাকিমা মহুয়া চৌধুরী গুরুতর জখম হন। তাঁদের চিতকারে প্রতিবেশীরা দুই বহিরাগতকে ধরে ফেলেন। এক বহিরাগত এলাকাবাসীর তাড়া খেয়ে ছাদ দিয়ে পালাতে গিয়ে পড়ে যান। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। এলাকায় ব্যাপক উত্তেজনা তৈরি হয়। পুলিশ পায়েল, বাবা মা ও এক বহিরাগত যুবককে গ্রেফতার করেছে। তাঁদের বিরুদ্ধে আইপিসি ৩৪১, ৩২৩, ৩২৫, ৩০৪, ৪২৭, ৫০৬ ও ৩৪ ধারায় মামলা রুজু করেছে চন্দননগর থানার পুলিশ।