Sreerampore Station: ভেঙে পড়ল সাবওয়ের টিনের শেড, অফিস টাইমে বিপত্তি শ্রীরামপুরে

Hoogly: শ্রীরামপুর স্টেশনের পূর্ব দিকে টিকিট কাউন্টার, পশ্চিম দিকে কুমিরজলা রোড। স্টেশন থেকে দু'দিকের যোগাযোগকারী পথ এই সাবওয়ে।

Sreerampore Station: ভেঙে পড়ল সাবওয়ের টিনের শেড, অফিস টাইমে বিপত্তি শ্রীরামপুরে
সাবওয়েতে ভেঙে পড়ে টিনের শেড।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 18, 2022 | 12:31 AM

হুগলি: শ্রীরামপুর (Sreerampore) স্টেশনের সাবওয়ের টিনের শেড ভেঙে বিপত্তি। বন্ধ করে দেওয়া হল স্টেশনের তলা দিয়ে যাতায়াতের রাস্তা। বৃহস্পতিবার রাতে এই ঘটনা ঘটে। দীর্ঘদিন ধরেই হাওড়া-বর্ধমান মেইন লাইনের শ্রীরামপুর স্টেশনের নিচের রাস্তার বেহাল দশা বলে অভিযোগ যাত্রীদের। তাঁদের কথায়, সাবওয়ের দেওয়াল ও টিনের শেডের অবস্থাও খুবই খারাপ। বৃহস্পতিবার রাত ৯টা নাগাদ ঘটে বিপত্তি। সাবওয়ের চাঙর ভেঙে টিনের শেডটি ঝুলে পড়ে বলে অভিযোগ। ঘটনায় কেউ হতাহত না হলেও এই ঘটনায় হইহই পড়ে যায় এলাকায়। ব্যস্ত সময়ে এই ঘটনায় তড়িঘড়ি রেল কর্তৃপক্ষ বাঁশের ব্যারিকেড দিয়ে সাবওয়ের প্রবেশ পথ বন্ধ করে দেয়।

শ্রীরামপুর স্টেশনের পূর্ব দিকে টিকিট কাউন্টার, পশ্চিম দিকে কুমিরজলা রোড। স্টেশন থেকে দু’দিকের যোগাযোগকারী পথ এই সাবওয়ে। সেই রাস্তা বন্ধ হয়ে যাওয়ায় সমস্যায় পড়েন যাত্রীরা। ঘুরে যেতে গিয়ে রাস্তাঘাটেও যানজটের সৃষ্টি হয়। প্রসঙ্গত, শ্রীরামপুর স্টেশনে তিনটি সাবওয়ে রয়েছে। এরমধ্যে দু’টি দিয়ে ১, ২, ৩, ৪ নম্বর প্ল্যাটফর্মে ওঠা যায়। আরেকটি দিয়ে গাড়ি চলাচল করে।

এক পথচারি সুজয় দাস বলেন, “টিনের শেডটায় মরচে ধরে গিয়ে ভেঙে পড়ে। দেখেই বোঝা যাচ্ছে দীর্ঘদিন রক্ষণাবেক্ষণে না হওয়ার কারণে এই অবস্থা। আমাদের একটাই দাবি, এই জায়গাটা ঠিকঠাক করা হোক। লোকের আসা যাওয়ার জায়গা। প্রতিদিন এতো এতো মানুষ যাতায়াত করেন। বড় বিপদও তো ঘটে যেতে পারত।” প্রশ্ন উঠছে, এরকম গুরুত্বপূর্ণ একটা সাবওয়ে, তবু কেন ঠিকমতো রক্ষণাবেক্ষণ করা হয় না। প্রতিদিন প্রচুর মানুষ যাতায়াত করেন। যে কোনওদিন বড় কোনও দুর্ঘটনা ঘটে যেতে পারে। এদিনই কিছু হতে পারত। নজরদারি বাড়ানো হোক, দাবি তাঁদের।