Domjur Firing: ডোমজুড়ে দুপুর ১টায় পঞ্চায়েত অফিসে ঢুকে এলোপাথাড়ি গুলি চালালো দুষ্কৃতীরা

Howrah Domjur Firing: পুলিশ সূত্রের খবর, বাঁকড়ায় তিন নম্বর গ্রাম পঞ্চায়েতের ভেতর বেশ কয়েক রাউন্ড গুলি চলে। অজ্ঞাত পরিচয়ের কিছু দুষ্কৃতী এই গুলি চালানোর ঘটনার সঙ্গে যুক্ত বলে দাবি করেছেন এলাকাবাসী। পুলিশ জানিয়েছে, ৩-৪ জন দুষ্কৃতী মুখ ঢাকা অবস্থায় সেখানে আসে। আচমকাই গুলি চালায়।

Domjur Firing: ডোমজুড়ে দুপুর ১টায় পঞ্চায়েত অফিসে ঢুকে এলোপাথাড়ি গুলি চালালো দুষ্কৃতীরা
হাওড়ায় চলল গুলিImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 02, 2024 | 4:28 PM

ডোমজুড়: বুধবার মুর্শিদাবাদের খড়গ্রামে গুলি চালানোর ঘটনা ঘটে। আর তারপর হাওড়ার ডোমজুড়ে ফের গুলি চালানোর ঘটনা ঘটল। যার জেরে আহত দু’জন। বৃহস্পতিবার দুপুর ১ টা নাগাদ ডোমজুড়ের বাঁকড়া ৩ নম্বর পঞ্চায়েতের এলাকায় ঘটনাটি ঘটে।

পুলিশ সূত্রের খবর, বাঁকড়ায় তিন নম্বর গ্রাম পঞ্চায়েত অফিসের ভিতর বেশ কয়েক রাউন্ড গুলি চলায়। অজ্ঞাত পরিচয়ের কিছু দুষ্কৃতী এই গুলি চালানোর ঘটনার সঙ্গে যুক্ত বলে দাবি করেছেন এলাকাবাসী। পুলিশ জানিয়েছে, ৩-৪ জন দুষ্কৃতী মুখ ঢাকা অবস্থায় সেখানে আসে। আচমকাই গুলি চালায়। এরপর একজনের পায়ে অন্য একজনের হাতে গুলি লাগে। আহত ব্যক্তি ওই পঞ্চায়েতের প্রধানের বাবা ও একজন স্থানীয় বাসিন্দা বলেই স্থানীয় সূত্রের খবর।

ঘটনার খবর পেয়ে পঞ্চায়েতের অফিসে আসেন বাঁকড়া ফাঁড়ির পুলিশ। আহত ব্যক্তিকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। গোটা ঘটনাতে এলাকাতে যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। এই ঘটনাতে যুক্ত ব্যক্তিদের খোঁজে পুলিশ তদন্ত শুরু করেছে। বাঁকড়ার তিন নম্বর অঞ্চলের চেয়ারম্যান জাকির হোসেন মণ্ডল  বলেন, “প্রথম দুজন অপরিচিত লোক এসে জিজ্ঞাসা করেন ম্যাডাম কোনটা। তারপর আমাদের একজন সদস্য জিজ্ঞাসা করেন কেন খুঁজছেন। এই প্রশ্ন করতেই গুলি চালায় ওরা। পরপর গুলি চালানো শুরু করে।” কিন্তু কেন এই গুলির ঘটনা? তার উত্তর দিতে গিয়ে ওই ব্যক্তি জানালেন, “এর আগেও আমাদের হুমকি দেওয়া হয়েছে। একটা তো গোষ্ঠী কোন্দল আছেই।”