Accident: নিয়ন্ত্রণ হারিয়ে সোজা গার্ডওয়ালে ধাক্কা, দ্বিতীয় হুগলি সেতুতে ঝুলতে থাকল সিলিন্ডার বোঝাই লরি

Accident: নিয়ন্ত্রণ হারিয়ে সোজা গার্ডওয়ালে ধাক্কা, দ্বিতীয় হুগলি সেতুতে ঝুলতে থাকল সিলিন্ডার বোঝাই লরি
দ্বিতীয় হুগলি সেতুতে দুর্ঘটনা (নিজস্ব ছবি)

Howrah: বুধবার রাত্রি এগারোটার ঘটনা। দ্বিতীয় হুগলি সেতুর ধরে কলকাতা থেকে হাওড়া যাচ্ছিল একটি গ্যাস সিলিন্ডার বোঝাই লরি।

TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

May 12, 2022 | 9:41 AM

হাওড়া: অল্পের জন্য বড়সড় দুর্ঘটনার থেকে রক্ষা। নিয়ন্ত্রণ হারিয়ে দ্বিতীয় হুগলি সেতুর গার্ডওয়াল ভেঙে ধাক্কা গ্যাস সিলিন্ডার বোঝাই লরির।

বুধবার রাত্রি এগারোটার ঘটনা। দ্বিতীয় হুগলি সেতুর ধরে কলকাতা থেকে হাওড়া যাচ্ছিল একটি গ্যাস সিলিন্ডার বোঝাই লরি। দ্রুত গতিতে চলা সেই লরিটি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডাকে সজোরে ধাক্কা মারে। শুধু তাই নয়, গতি এতটাই বেশি ছিল যে ধাক্কা মারার পর সেটি গার্ডওয়ালেই ঝুলতে থাকে। প্রচণ্ড শব্দে স্থানীয় বাসিন্দারা বেরিয়ে এসে দেখেন দুর্ঘটনার কবলে গ্যাস সিলিন্ডার বোঝাই লরিটিকে। ঘটনার পরেই চালক পলাতক।

তৎক্ষনাত ঘটনাস্থলে পৌঁছায় শিবপুর থানা ও দ্বিতীয় হুগলি সেতুর দায়িত্বে থাকা পুলিশ। গাড়িটিকে সরানোর পাশাপাশি যান চলাচল স্বাভাবিক করে তারা। এবং দুর্ঘটনাগ্রস্ত লরিটিকে গ্যাস কাটার এর সাহায্যে রেলিং কেটে দীর্ঘ সময় ধরে বের করার কাজ শুরু করে। স্থানীয় সূত্রে খবর, প্রচণ্ড গতিতে আসতে থাকা ওই গ্যাস সিলিন্ডার বোঝাই লরিটিতে যান্ত্রিক ত্রুটির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মেরে সেতুর গার্ড ওয়াল ভেঙে ঝুলতে থাকে।

এই খবরটিও পড়ুন

যদিও, গ্যাসের সিলিন্ডার গুলিখালি ছিল। ফলে বড়সড় দুর্ঘটনা না ঘটলেও এই ঘটনাকে কেন্দ্র করে দ্বিতীয় হুগলি সেতুতে সাময়িকভাবে যান চলাচল ব্যাহত হয়। পরে পুলিশ এসে এলাকাটিকে ব্যারিকেড করে যান চলাচল স্বাভাবিক করে। ক্ষতিগ্রস্ত লরিটিকে ঘটনাস্থল থেকে সরানোর কাজ চালানোর পাশাপাশি গাড়ির ড্রাইভার এর খোঁজে তল্লাশি শুরু হয়ে গিয়েছে। প্রত্যক্ষদর্শীরা আরও জানান, রাতের দিকে এই দুর্ঘটনা হওয়ার ফলে বড়সড় বিপদ এড়ানো গেল। অন্যথায় বড় রকমের দুর্ঘটনা হতে পারত।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA