Howrah Murder: গাড়ি থেকে নেমে ফ্ল্যাটে উঠছিলেন, অতর্কিতে চপারের আঘাতে লুটিয়ে পড়লেন ব্যবসায়ী

Howrah Murder: কাদের সঙ্গে এমন শত্রুতা ছিল ওই ব্যবসায়ীর? তা বুঝে উঠতে পারছে না পরিবার। তদন্ত করছে পুলিশ।

Howrah Murder: গাড়ি থেকে নেমে ফ্ল্যাটে উঠছিলেন, অতর্কিতে চপারের আঘাতে লুটিয়ে পড়লেন ব্যবসায়ী
Follow Us:
| Edited By: | Updated on: Aug 27, 2022 | 8:23 AM

হাওড়া : নিজের ফ্ল্যাটে ঢোকার সময়েই ভয়াবহ হামলা। ধারাল অস্ত্রের কোপে মৃত্যু হল ব্যবসায়ীর। কলকাতা থেকে ব্যবসার কাজ সেরে বাড়ি ফেরার সময়েই এই ঘটনা। শুক্রবার রাতে এই ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। হাওড়ার শিবপুরের কাজিপাড়ার ঘটনা। জানা গিয়েছে, মৃত ব্যবসায়ীর নাম তোহাব আলি। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি

পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাত সাড়ে ৯টা নাগাদ ওই ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, কাজিপাড়ায় নিজের ফ্ল‌্যাটে যখন ওই ব্যবসায়ী প্রবেশ করছিলেন, সেই সময়েই একদল দুষ্কৃতী এসে ধারালে অস্ত্র দিয়ে কোপায় তাঁকে। আশঙ্কাজনক অবস্থায় ওই ব‌্যবসায়ীকে উদ্ধার করার পর আন্দুল রোডের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় রাতেই। সেখানেই মৃত‌্যু হয় তোহাব আলির। পুলিশ আরও জানিয়েছে, ওই ব‌্যবসায়ী এ দিন কলকাতা থেকে ফিরেছিলেন। তাঁর মাথা চপারের আঘাতে কার্যত ফালা ফালা করে দেওয়া হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

মৃতের এক প্রতিবেশী জানান, রাত সাড়ে ৯ টা নাগাদ ফ্ল্যাটের সামনে নিজের গাড়ি থেকে নামেন তোহাব। গাড়িতে ছিলেন তাঁর চালকও। পরে চালক নেমে তাঁক হাচে চাবি দিয়ে চলে যান। এরপরই অতর্কিতে হামলা চালান কেউ বা কারা। তবে ঠিক কারা এই ঘটনা ঘটাল, তা বুঝতে পারছে না পরিবারও।

ওই খবর ছড়িয়ে পড়তেই রাতে প্রবল উত্তেজনা ছড়ায় কাজিপাড়ায়। পরিবারের তরফে থানায় যোগাযোগ করা হলে হাওড়া সিটি পুলিশের পদস্থ কর্তারা যান ঘটনাস্থলে। মৃত ব‌্যবসায়ী তোহাব আলির কলকাতার চাঁদনি মার্কেটে হার্ডওয়ারের ব্যবসা আছে বলে জানতে পেরেছে পুলিশ। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান ব্যবসা নিয়েই কারও সঙ্গে বিবাদ ছিল তোহাব আলির। তার জেরেই সম্ভবত এই ঘটনা। ঘটনাস্থল থেকে ধারাল অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। আততায়ীদের খোঁজে তল্লাশি চালানে হচ্ছে।