Howrah: পিস্তলের দিন শেষ, বাড়ির পিছন থেকে একেবারে রাইফেল নিয়ে তাক! তৃণমূলের ‘গোষ্ঠীকোন্দলে’ নামল কেন্দ্রীয় বাহিনী

Howrah: রবিবার সকাল থেকেই ঘটনার সূত্রপাত। জানা যাচ্ছে,  এদিন সকালে দু'পক্ষের মধ্যে ব্যাপক ইটবৃষ্টি হয়। প্রথমে বোমাবাজি হয়।  সংঘর্ষের মুহূর্তের একটি ছবি প্রকাশ্যে এসেছে। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি বাড়ির পিছন থেকে রাইফেল নিয়ে তাক করেছেন অপর গোষ্ঠীর দিকে।

Howrah: পিস্তলের দিন শেষ, বাড়ির পিছন থেকে একেবারে রাইফেল নিয়ে তাক! তৃণমূলের 'গোষ্ঠীকোন্দলে' নামল কেন্দ্রীয় বাহিনী
বাকড়ায় তৃণমূলের গোষ্ঠীসংঘর্ষ Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 30, 2024 | 2:19 PM

হাওড়া:  বাড়ির পিছন থেকে রাইফেল নিয়ে তাক। তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল হাওড়ার বাঁকড়ায়।  বাঁকড়ার মুন্সির ডাঙা শেখ পাড়া এলাকা ঘটনার ছবি প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য ছড়িয়েছে। এলাকা দখল ও বেআইনি নির্মাণকে কেন্দ্র করেই সকাল থেকে হাওড়ার বাঁকরা মুন্সিডাঙায় শেখ পাড়া এলাকায় উত্তেজনা ছিল। রবিবার তা চরমে ওঠে।  শাসক দলের পঞ্চায়েত সদস্যের সঙ্গে তাঁদেরই অপর গোষ্ঠীর ঝামেলা হয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে,  রবিবার সকাল থেকেই ঘটনার সূত্রপাত। জানা যাচ্ছে,  এদিন সকালে দু’পক্ষের মধ্যে ব্যাপক ইটবৃষ্টি হয়। প্রথমে বোমাবাজি হয়।  সংঘর্ষের মুহূর্তের একটি ছবি প্রকাশ্যে এসেছে। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি বাড়ির পিছন থেকে রাইফেল নিয়ে তাক করেছেন অপর গোষ্ঠীর দিকে।

ইতিমধ্যেই বন্দুক নিয়ে গুলি চালানোর সেই ভিডিয়ো ভাইরাল হয়। উত্তেজনা থামাতে ঘটনাস্থলে কেন্দ্রীয় বাহিনীকে সঙ্গে করে নিয়ে পুলিশ পৌঁছলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। যদিও এখনও এলাকায় চাপা উত্তেজন রয়েছে। এলাকায় পুলিশ পিকেট বসানো হয়েছে। এলাকায় চলছে কেন্দ্রীয় বাহিনীর রুট মার্চ। জানা যাচ্ছে, তৃণমূলেরই গোষ্ঠী দ্বন্দ্বের ফলে এই ঘটনা ঘটছে। তবে তৃণমূল নেতৃত্ব দায় চাপাচ্ছে সিপিএমের ঘাড়ে। যদিও স্থানীয় বাসিন্দাদের বক্তব্য, যে এলাকায় ঘটনাটি ঘটেছে, ওখানে সিপিএমের কর্মী-সমর্থক নেই বললেই চলে। এখনও পর্যন্ত তৃণমূল নেতৃত্ব সংবাদমাধ্যমের ক্যামেরার সামনে কোনও প্রতিক্রিয়া দিতে চাননি।