TMC inner clash : ফের রাজীব বনাম কল্যাণ? তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে সরগরম নিশ্চিন্দা

TMC inner clash : গোষ্ঠী সংঘর্ষের অভিযোগ খারিজ করে দিলেন ডোমজুড়ের বিধায়ক কল্যাণ ঘোষ। তাঁর বক্তব্য, "আমার ব্যক্তিগত কোনও গোষ্ঠী নেই। তৃণমূলের যাঁরা পতাকা ধরেন, তাঁরাই আমার কর্মী।"

TMC inner clash : ফের রাজীব বনাম কল্যাণ? তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে সরগরম নিশ্চিন্দা
নিশ্চিন্দা থানায় বিক্ষোভ
Follow Us:
| Edited By: | Updated on: May 03, 2022 | 7:25 PM

নিশ্চিন্দা (হাওড়া) : শাসকদলের গোষ্ঠী সংঘর্ষে (TMC inner clash) উত্তপ্ত হল নিশ্চিন্দা থানার পশ্চিম পাড়া। ঘটনায় আহত হয়েছেন দুই পক্ষের বেশ কয়েকজন। পরিস্থিতি সামাল দিতে গিয়ে কয়েকজন পুলিশকর্মীও আহন হন। আজ দু’পক্ষই থানায় অভিযোগ দায়ের করেছে। বিজেপি ছেড়ে তৃণমূলে ফেরা রাজীব বন্দ্যোপাধ্যায় ও ডোমজুড়ের বিধায়ক কল্যাণ ঘোষের অনুগামীদের মধ্যে গতকাল রাতে সংঘর্ষ হয়েছে বলে অভিযোগ। তবে গোষ্ঠী সংঘর্ষের অভিযোগ খারিজ করে দিয়েছেন তৃণমূল বিধায়ক।

স্থানীয়দের অভিযোগ, ডোমজুড় বিধানসভা কেন্দ্রে রাজীব বন্দ্যোপাধ্যায় ও কল্যাণ ঘোষের অনুগামীদের মধ্যে গোষ্ঠীদ্বন্দ্ব রয়েছে। গতকাল দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ বাধে। ঘটনার সূত্রপাত গতকাল রাত সাড়ে নটা নাগাদ। নিশ্চিন্দা থানা এলাকার পশ্চিম পাড়া তরুণদল ক্লাবের সামনে উত্তেজনা ছড়ায়। দুই গোষ্ঠীর মধ্যে মারামারি শুরু হয়। অভিযোগ, এলাকা দখল করাকে কেন্দ্র করেই এই ঘটনার সূত্রপাত। রাত বাড়ার সঙ্গে বাড়তে থাকে শাসকদলের দুই গোষ্ঠীর সংঘর্ষের উত্তাপ। সংঘর্ষে আহত হন বেশ কয়েকজন। স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর তাঁদের ছেড়ে দেওয়া হয়।

রাত প্রায় দুটো নাগাদ নিশ্চিন্দা থানায় বিধায়ক কল্যাণ ঘোষের ঘনিষ্ঠ লোকদের বিরুদ্ধে অভিযোগ জানাতে ধরনায় বসে অন্য গোষ্ঠীর লোকজন। বিধায়কের বিরুদ্ধেও দেওয়া হয় স্লোগান। দোষীদের গ্রেপ্তারের দাবিতে দীর্ঘক্ষণ বিক্ষোভ চলে নিশ্চিন্দা থানায়। আজ সকালে দু’পক্ষই পরস্পরের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে। তবে এখনও পর্যন্ত কাউকে আটক বা গ্রেফতার করেনি নিশ্চিন্দা থানার পুলিশ।

TMC clash

আহতদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়

তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষের অভিযোগ খারিজ করে দিলেন ডোমজুড়ের বিধায়ক তথা হাওড়া জেলা (শহর) তৃণমূল কংগ্রেসের সভাপতি কল্যাণ ঘোষ। তিনি বলেন, এই ঘটনার সম্পর্কে তাঁর কিছু জানা নেই। যদি কোনও ঘটনা ঘটে থাকে, তার তদন্ত প্রশাসন করবে। তাঁর বিরুদ্ধে গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ নিয়ে কল্যাণ ঘোষ বলেন, “আমার কোনও গোষ্ঠী নেই। তৃণমূলের যাঁরা পতাকা ধরেন, সবাই আমার কর্মী।”