Accident: চলন্ত অ্যাম্বুলেন্সের চাকা খুলে সোজা ধাক্কা অটোয়, এরপর অটোর যাত্রীদের সঙ্গে যা হল…

Howrah: পুলিশ জানিয়েছে, অটোর পিছনের সিটে বাঁদিকে বসেছিলেন বেলুড়ের নতুন বাজারের বাসিন্দা পিঙ্কি যাদব। অটোটি উল্টে যাওয়ার সঙ্গে সঙ্গে বছর ৩৫-এর ওই তরুণী উল্টে পড়েন।

Accident: চলন্ত অ্যাম্বুলেন্সের চাকা খুলে সোজা ধাক্কা অটোয়, এরপর অটোর যাত্রীদের সঙ্গে যা হল...
হাওড়ায় দুর্ঘটনা। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: May 21, 2022 | 5:53 PM

হাওড়া: অ্যাম্বুলেন্সের চাকা খুলে বিপত্তি হাওড়ার গোলাবাড়িতে। তার জেরেই উল্টে গেল অটো। ভয়ঙ্কর দুর্ঘটনার কবলে চারজন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার দুপুর ২টো নাগাদ তিন নিয়ে একটি অটো সালকিয়া থেকে হাওড়া ময়দানের দিকে যাচ্ছিল। অন্যদিকে হাওড়া স্টেশনের দিক থেকে একটি অ্যাম্বুলেন্স আসছিল। যা হাসপাতাল থেকে ছাড়া পাওয়া রোগী নিয়ে গোলাবাড়ির দিকে যাচ্ছিল। এইচআইটি ব্রিজের ওপর হঠাৎই অ্যাম্বুলেন্সটির পিছনের বাঁদিকের চাকা খুলে যায় বলে দাবি প্রত্যক্ষদর্শীদের। সেই খুলে যাওয়া চাকা তীব্র গতিতে উল্টো দিক থেকে আসা একটি অটোয় সজোরে ধাক্কা মারে। এরপরই উল্টে যায় যাত্রীবোঝাই অটোটি। আহতদের মধ্যে একজন মহিলাও রয়েছেন।

আহতদের হাওড়া জেলা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। পুলিশ জানিয়েছে, অটোর পিছনের সিটে বাঁদিকে বসেছিলেন বেলুড়ের নতুন বাজারের বাসিন্দা পিঙ্কি যাদব। অটোটি উল্টে যাওয়ার সঙ্গে সঙ্গে বছর ৩৫-এর ওই তরুণী উল্টে পড়েন। তাঁর বাঁ হাতে গুরুতর চোট লাগে। হাসপাতাল সূত্রে খবর, তাঁর হাতের হাড় সরে গিয়েছে। হাওয়া জেলা হাসপাতালেই ভর্তি রয়েছেন তিনি।

বাকি তিনজনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। দুর্ঘটনার পর ঘটনাস্থলে ছুটে আসে পথচারী ও কর্তব্যরত ট্রাফিক পুলিশ। জখম যাত্রীদের নিয়ে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই ঘটনার জেরে ওই ব্রিজে কিছুক্ষণের জন্য যানজট তৈরি হয়। পুলিশ জানায়, অ্যাম্বুলেন্সে থাকা রোগীর কোনও ক্ষতি হয়নি। পরে চাকা লাগিয়ে অ্যাম্বুলেন্সটি রোগী সমেত রওনা হয়।