BJP Leader Dilip Ghosh: জলপাইগুড়ি গিয়ে বন্ধ ঘরে BJP কর্মীদের ‘বিশেষ বার্তা’ দিয়ে গেলেন দিলীপ

Dilip Ghosh: সোমবার বিজেপি কর্মীদের নিয়ে একটি রুদ্ধদ্বার বৈঠক করেন দিলীপ। বিজেপি-র অন্দরে সূত্রে খবর, কর্মীদের উদ্দেশ্যে তিনি জানিয়েছে, বিধানসভা নির্বাচনে অন্তত ৪০ টি আসন বিজেপি-র ঝুলিতে আনতে হবে। আর সেই কাজের জন্য এখন থেকেই কাজে লেগে পড়তে হবে।

BJP Leader Dilip Ghosh: জলপাইগুড়ি গিয়ে বন্ধ ঘরে BJP কর্মীদের 'বিশেষ বার্তা' দিয়ে গেলেন দিলীপ
বিশেষ বার্তা দিলীপেরImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 25, 2024 | 9:11 AM

জলপাইগুড়ি: উত্তরবঙ্গে ঝটিকা সফরে বিজেপি নেতা দিলীপ ঘোষ। জলপাইগুড়ি গিয়ে ২০২৬-এর বিধানসভা নির্বাচনের উত্তরবঙ্গে ৪০ আসনের টার্গেট দিয়ে গেলেন তিনি। পাশাপাশি নেতা কর্মীদের এখন থেকেই কাজে লেগে পড়ার বার্তা বিজেপি-র প্রাক্তন রাজ্য সভাপতির। উল্লেখ্য, ২০২৪-এর লোকসভা নির্বাচনে সারা রাজ্যে ভাল ফল না করলেও উত্তরবঙ্গে আশানুরূপ ফল করেছে পদ্ম-শিবির। একমাত্র কোচবিহার লোকসভা কেন্দ্রে নিশীথ প্রামাণিকের পরাজয় বাদ দিলে প্রতিটি কেন্দ্রই দখলে রাখতে পেরেছে তারা। আর তাই ২০২৬-এর নির্বাচনেও যাতে এখানে ঘাসফুল না ফোটে গতকাল সেই বার্তা দিলেন বিজেপি নেতা।

সোমবার বিজেপি কর্মীদের নিয়ে একটি রুদ্ধদ্বার বৈঠক করেন দিলীপ। বিজেপি-র অন্দরে সূত্রে খবর, কর্মীদের উদ্দেশ্যে তিনি জানিয়েছে, বিধানসভা নির্বাচনে অন্তত ৪০ টি আসন বিজেপি-র ঝুলিতে আনতে হবে। আর সেই কাজের জন্য এখন থেকেই কাজে লেগে পড়তে হবে। পাশাপাশি দিলীপ ঘোষ আরও বলেন, “এর আগে আমরা সিপিএমের ভোট পেয়েছি। কিন্তু এবার সেই ভোটের একটা বড় অংশ বাম কংগ্রেস জোটে ফিরে গিয়েছে। কেন এই লোকগুলো আমাদের একবার সমর্থন করে আবার চলে গেল তার কারণ খুঁজে বের করে ওইসব মানুষের সঙ্গে যোগাযোগ করতে হবে। তাই আর সময় নষ্ট না করে আগামিকাল থেকেই নিজের বুথকে আরও মজবুত করতে হবে।”

এ দিন, প্রায় ৩০ মিনিট জলপাইগুড়িতে ছিলেন দিলীপ ঘোষ। বৈঠক শেষ করে তিনি সোমবার রাতেই চলে যান ডুয়ার্সে। বস্তুত, উত্তরবঙ্গে ৫৪ টি বিধানসভা আসন রয়েছে। ২০২১ এর বিধানসভা নির্বাচনে দিলীপ ঘোষের নেতৃত্বে উত্তরবঙ্গে ২৯ টি আসন পায় বিজেপি। এবার সেই সংখ্যা বাড়াতে আরও তৎপর হওয়ার বার্তা দিলেন বিজেপি নেতা।

বিজেপির জলপাইগুড়ি জেলা সভাপতি বাপী গোস্বামী জানান, “এবারেও লোকসভা ভোটে জলপাইগুড়ি আসনে সাফল্য পেয়েছে বিজেপি। তাই আমাদের কর্মীদের ধন্যবাদ জ্ঞাপন করে গেলেন তিনি।কর্মীদের সাথে সৌজন্যে বিনিময় করলেন গেলেন।”