Laxmir Bhandar: লক্ষ্মীর ভান্ডারের টাকা তুলতে বেরিয়ে বেপাত্তা গৃহবধূ, হন্যে হয়ে খুঁজছেন বৃদ্ধ মা-বাবা

Laxmir Bhandar: জানা গিয়েছে, জলপাইগুড়ির ময়নাগুড়ি পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের সাহা পাড়া এলাকার ঘটনা। নিখোঁজ মহিলার নাম মনা সরকার। পরিবার সূত্রে জানা গিয়েছে, গত সোমবার বাড়িতে লক্ষ্মীর ভান্ডারের টাকা তোলার জন্য ব্যাঙ্কে যাওয়ার নাম করে প্রয়োজনীয় নথি নিয়ে বাড়ি থেকে বের হন।

Laxmir Bhandar: লক্ষ্মীর ভান্ডারের টাকা তুলতে বেরিয়ে বেপাত্তা গৃহবধূ, হন্যে হয়ে খুঁজছেন বৃদ্ধ মা-বাবা
কোথায় গেলেন মেয়ে? প্রশ্ন মা-বাবার Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 01, 2024 | 1:51 PM

জলপাইগুড়ি: লক্ষ্মীর ভান্ডারের টাকা তুলবেন বলে জানিয়েছিলেন বাড়িতে। সেই মতো ঘর থেকে বেরিয়েওছিলেন। আর তারপর থেকেই নিখোঁজ গৃহবধূ। জোর চাঞ্চল্য জলপাইগুড়ির ময়নাগুড়িতে।

জানা গিয়েছে, জলপাইগুড়ির ময়নাগুড়ি পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের সাহা পাড়া এলাকার ঘটনা। নিখোঁজ মহিলার নাম মনা সরকার। পরিবার সূত্রে জানা গিয়েছে, গত সোমবার বাড়িতে লক্ষ্মীর ভান্ডারের টাকা তোলার জন্য ব্যাঙ্কে যাওয়ার নাম করে প্রয়োজনীয় নথি নিয়ে বাড়ি থেকে বের হন। তারপর বেলা গড়িয়ে গেলেও আর ফেরেননি বাড়িতে। বিকেল নাগাদ বাড়ি না ফেরায় তার বাবা জয় গোপাল সাহা খুঁজতে শুরু করেন। বিভিন্ন জায়গায় খোঁজ খবর করলেও তার কোনও সন্ধান মেলেনি ওই গৃহবধূর। নিখোঁজ মেয়েকে খুঁজে পেতে মঙ্গলবার ময়নাগুড়ি থানার দ্বারস্থ হয়েছেন গৃহবধুর বাবা জয় গোপাল সাহা। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

গোপাল সাহা বলেন, “মেয়েকে খুঁজে পাচ্ছি না। সকাল সাড়ে এগারোটার সময় আমার মেয়ে টাকা ওঠাতে গিয়েছিল। তারপর আর বাড়ি ফেরেনি। সন্ধ্যে হয়ে গেলেও ফেরেনি। জামাইকেও ফোন করলাম। বলল একবার দেখা হয়েছে। জিজ্ঞাসা করা হয়েছে কোথায় যাচ্ছ? মাথায় নামিয়ে উত্তর দিয়ে হেঁটে চলে যায়। কী হয়েছে বুঝতে পারছি না।”