WB Madhyamik Result: মাধ্যমিকে ভালোভাবেই উত্তীর্ণ, বয়ফ্রেন্ডের সঙ্গে দেখা করে বাড়িও ফেরে, ছাত্রীর পরিণতিতে কৌতুহলী গোটা গ্রাম!

WB Madhyamik Result: রেশমী নামে ওই ছাত্রীর ময়নাগুড়ি চারের বাড়ি স্কুলে পড়াশোনা করত। তার বাড়ি টেকাটুলি এলাকায়। জানা গিয়েছে,  এলাকারই এক যুবকের সঙ্গে প্রেম ছিল রেশমীর। বুধবার রাতেই তার সঙ্গে দেখা করতে গিয়েছিল সে।

WB Madhyamik Result: মাধ্যমিকে ভালোভাবেই উত্তীর্ণ, বয়ফ্রেন্ডের সঙ্গে দেখা করে বাড়িও ফেরে, ছাত্রীর পরিণতিতে কৌতুহলী গোটা গ্রাম!
জলপাইগুড়িতে মাধ্যমিক উত্তীর্ণের অস্বাভাবিক মৃত্যুImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 02, 2024 | 3:28 PM

জলপাইগুড়ি: মাধ্যমিকে ভালভাবেই উত্তীর্ণ হয়েছে। বয়ফ্রেন্ডের সঙ্গে দেখা করতে গিয়েছিল। ফিরে এসে বমি। আর  তারপরই অস্বাভাবিক মৃত্যু। মাধ্যমিক উত্তীর্ণ ছাত্রীর অস্বাভাবিক মৃ্ত্যু ঘিরে ধোঁয়াশা জলপাইগুড়ির ময়নাগুড়িতে। পরিবার সূত্রে জানা গিয়েছে,  ওই ছাত্রীর নাম রেশমী রায়।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গিয়েছে, রেশমী নামে ওই ছাত্রীর ময়নাগুড়ি চারের বাড়ি স্কুলে পড়াশোনা করত। তার বাড়ি টেকাটুলি এলাকায়। জানা গিয়েছে,  এলাকারই এক যুবকের সঙ্গে প্রেম ছিল রেশমীর। বুধবার রাতেই তার সঙ্গে দেখা করতে গিয়েছিল সে। পরিবার সে কথা জানত। পরিবারের দাবি, রাতে নির্দিষ্ট সময়েই ছাত্রী বাড়ি ফিরে আসে। রাতে খাওয়া দাওয়া করে।

পরিবারে, রাতে খাবার খাওয়ার কিছুক্ষণ পর থেকেই রেশমী বমি করা শুরু করে। এরপর তাকে ময়নাগুড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে জলপাইগুড়ি মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। ছাত্রীর দেহের ময়নাতদন্ত হবে। অপরদিকে ছাত্রীর মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়তেই শোকের ছায়া নেমে আসে। স্কুল সুত্রে জানা গিয়েছে, ছাত্রীটি মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে। কীভাবে মৃত্যু, তা খতিয়ে দেখছে ময়নাগুড়ি থানার পুলিশ।