অভিষেকের বাড়িতে সিবিআই কেন, বিস্ফোরক দাবি সুজাতা মণ্ডলের

সুজাতার দাবি, বিজেপির (BJP) নেত্রী ড্রাগ নিয়ে প্রকাশ্যে ঘুরছেন। যা বিজেপিকে অস্বস্তিতে ফেলেছে। রাজ্যবাসীর চোখ ঘোরাতেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে এই সিবিআই অভিযান, বলছেন তৃণমূলের এই নেত্রী।

  • TV9 Bangla
  • Published On - 19:11 PM, 23 Feb 2021
অভিষেকের বাড়িতে সিবিআই কেন, বিস্ফোরক দাবি সুজাতা মণ্ডলের
ফাইল চিত্র।

জলপাইগুড়ি: বিজেপি নেতাদের ড্রাগের ব্যবসা থেকে নজর ঘোরাতেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) পরিবারের পিছনে সিবিআই ‘লেলিয়ে’ দেওয়া হচ্ছে। জলপাইগুড়িতে এক দলীয় কর্মসূচিতে গিয়ে এমনই বিস্ফোরক দাবি করলেন সুজাতা মণ্ডল খাঁ।

সুজাতার দাবি, বিজেপির যুব মোর্চার নেত্রী ড্রাগ ব্যবসায় জড়িয়ে গিয়েছেন। নাম রয়েছে বিজেপির আরও রাঘব বোয়ালেরও। সুজাতার অভিযোগ, এই আতঙ্কে সিবিআইকে দিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ির লোকজনকে বিরক্ত করছে বিজেপি।

রবিবারই কয়লাকাণ্ডে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায় নারুলাকে নোটিস পাঠায় সিবিআই। মঙ্গলবার রুজিরা তদন্তকারীদের মুখোমুখিও হন। এই ঘটনায় ইতিমধ্যেই শাসকদলকে একযোগে কোণঠাসা করেছে বাম-কংগ্রেস-বিজেপি। পাল্টা তৃণমূলের দাবি, এটা ফাঁসানোর রাজনীতি।

আরও পড়ুন: অনুব্রতর কনভয়ে দুর্ঘটনা, অল্পের জন্য বড় বিপদ থেকে রক্ষা

অন্যদিকে ড্রাগ কাণ্ডে ধৃত বিজেপি নেত্রী পামেলা গোস্বামীর মুখে বারবার উঠে এসেছে বিজেপির প্রভাবশালী নেতা রাকেশ সিংয়ের নাম। পামেলার দাবি, কৈলাস বিজয়বর্গীয় ঘনিষ্ঠ এই বিজেপি নেতাই ফাঁসিয়েছেন তাঁকে। গোটা ঘটনায় সিআইডি তদন্তও দাবি করেন পামেলা।

এদিন সুজাতা অভিষেকের বাড়িতে সিবিআইয়ের অভিযান ও পামেলা-কাণ্ডকে এক সারিতে এনে বলেন, “বিজেপির যুব মোর্চার নেত্রী কোকেন-সহ হাতেনাতে ধরা পড়েছে। ড্রাগ পাচার করছে। সেই ড্রাগ ব্যবসায় বিজেপির অনেক রাঘব বোয়ালদের নাম চলে আসবে। এই কারণে বিজেপির মনে হয়েছে পশ্চিমবঙ্গের মানুষের কাছে এই ঘটনাটা আড়াল করা দরকার। সে কারণেই অভিষেকের বাড়ির লোককে জ্বালাতন করছে। এটা একটা নীচু প্রতিহিংসার রাজনীতি ছাড়া কিছুই না।”

সুজাতার বক্তব্য প্রসঙ্গে বিজেপির রাজ্য সহ-সভাপতি দীপেন প্রামাণিক বলেন, বিপদে পড়লে অনেকেই অনেক কিছু বলে। তৃণমূলের লোকজনও সে পথেই হাঁটছে।