TMC in Jalpaiguri: ঘাসফুলের উত্তরীয় পরিয়ে ‘বিজেপি’ নেতাকে বরণ তৃণমূলের, শুরু জোর বিতর্ক

TMC in Jalpaiguri: ঘাসফুলের উত্তরীয় পরিয়ে 'বিজেপি' নেতাকে বরণ তৃণমূলের, শুরু জোর বিতর্ক
বিজেপি প্রধানের গলায় তৃণমূলের উত্তরীয় (নিজস্ব ছবি)

Jalpaiguri: তৃণমূল নেতৃত্বের দাবি, অনেকদিন আগে দলত্যাগ করে বিজেপি প্রধান তৃণমূলে এসেছেন।

TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Jan 21, 2022 | 8:08 PM

গয়েরকাটা: তৃণমূলের সংবর্ধনা অনুষ্ঠান। তবে উপস্থিত বিজেপির প্রধান।  আর স্বাভাবিকভাবেই পুরোভোটের আগে এই ঘটনা নিয়ে রীতিমত জলঘোলা হবেই। ঠিক তেমনটা হলোও। তৈরি হল বিতর্ক। তৃণমূলের উত্তরীয় পরিয়ে বরণ করা হল বিজেপি প্রধানকে। আর বরণ করে নিলেন তৃণমূলের অঞ্চল সভাপতি সমীর পাল।

ঘটনাটি বানারহাট ব্লকের সাঁকোয়াঝোরা-১ গ্রাম পঞ্চায়েতের গয়েরকাটায়। গোটা ঘটনার পর তৃণমূল সূত্রে জানানো হয়েছে, বিজেপি প্রধান অনেকদিন আগেই তৃণমূল কংগ্রেসে যোগদান করেছেন, আইনি জটিলতার কারণবশত এতদিন প্রকাশ্যে আসেননি। এখন থেকে তিনি প্রকাশ্যেই সমস্ত কর্মী সভায় যোগ দেবেন।

জানা গিয়েছে, এদিন নব গঠিত বানারহাট ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি সীমা চৌধুরীকে সংবর্ধনা দিতে একটি কর্মসূচির আয়োজন করেন সাঁকোয়াঝোরা-১ গ্রাম পঞ্চায়েত তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। সেখানে উপস্থিত ছিলেন, তৃণমূলের অঞ্চল সভাপতি সমির পাল সহ শাখা সংগঠনের নেতৃত্ববৃন্দ। এছাড়াও এদিন এই সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জলপাইগুড়ির বিধায়ক ডা: পিকে বর্মা সহ সাঁকোয়াঝোরা-১ শাসক দলের পঞ্চায়েত সদস্যারা।

আর এই সংবর্ধনা অনুষ্ঠানে হাজির হন বিজেপি প্রধান বিনোদ ওঁরাও। পঞ্চায়েত সমিতির সভাপতি সীমা দেবীর সঙ্গেই গলায় তৃণমূলের প্রতীক সম্বলিত উত্তরীয় পরিয়ে বিজেপি প্রধানকে বরণ করেন সমির পাল। যদিও তৃণমূলে যোগদানের বিষয়টি অস্বীকার করেছেন গ্রাম পঞ্চায়েত প্রধান বিনোদ ওঁরাও। তাহলে তৃণমূলের অনুষ্ঠানে তিনি কেন এসেছেন এ বিষয়ে প্রশ্ন করা হলে কোনও মন্তব্য কিন্তু করেননি।

যদিও তৃণমূল অঞ্চল সভাপতি সমীর পাল বলেন, “প্রধান অনেকদিন আগেই তৃণমূল কংগ্রেসে যোগদান করেছেন, কিছু কারণবশত এতদিন প্রকাশ্যে আসেননি। এখন থেকে নিয়মিত প্রকাশ্যে তিনি সমস্ত কর্মী সভায় যোগ দেবে।”

এদিকে তৃণমূলের কর্মী সভায় প্রধানের যাওয়া প্রসঙ্গে বিজেপির ধূপগুড়ি উত্তরপূর্ব মণ্ডল সভাপতি বিশ্বনাথ রায় বলেন, “প্রধান বিজেপি টিকিটে নির্বাচিত হলেও বোর্ড গঠনের সময় তৃণমূলকে সমর্থন করেছেন। আমরা তাকে আর বহিস্কার করিনি। কারণ আগেই যে বেইমানি করে যে চলে গিয়েছে তাঁকে আর কী বহিষ্কার করব?আমরা আইনি ভাবে একটা লড়াই করছি। আজ যেহুতু প্রকাশ্যে তৃণমূলের সভায় যোগ দিয়েছে আমরা দ্রুত সকল নেতৃত্ব একসঙ্গে বসে আলোচনা করে প্রধানের বিরুদ্ধে কী পদক্ষেপ করা যায় তার সিদ্ধান্ত গ্রহণ করব।”

আরও পড়ুন: School in Debra: করোনাকালে অন্যরকম ছবি! ক্লাস রুমে নয়, খোলা মাঠেই শিক্ষকরা পড়াচ্ছেন খুদে পড়ুয়াদের

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA