Jhargram: ‘ড্রাইভ’ দেওয়ার সময়েই বিপত্তি, হাতি তাড়াতে গিয়ে হুলাপার্টি সদস্যের মৃত্যু

Jhargram:  খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পৌঁছন স্থানীয় হাতি তাড়ানো হুলাপার্টির সদস্যরা। হাতি ড্রাইভ করার সময় হাতির মুখে পড়ে যায় বয়স ২২ চন্দ্রকান্ত মণ্ডল। পালানোর চেষ্টা করলেও ব্যর্থ হন।

Jhargram: 'ড্রাইভ' দেওয়ার সময়েই বিপত্তি, হাতি তাড়াতে গিয়ে হুলাপার্টি সদস্যের মৃত্যু
হাতির হানায় মৃত্যুImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jan 05, 2024 | 1:38 PM

ঝড়গ্রাম: আবারও হাতির হানায় মৃত্যু হল হুলাপার্টি এক সদস্যের। ঘটনাটি ঘটেছে ঝাড়গ্রামে। বৃহস্পতিবার  রাতে ঝাড়গ্রাম জেলার মানিকপাড়া বিটের অন্তর্গত চিথল বনি গ্রামে প্রায় ৮ টি হাতির একটি হাতির দল খাবারের সন্ধানে ঢুকে পড়ে। গ্রামবাসীরাই বনদফতরে খবর দেন।

খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পৌঁছন স্থানীয় হাতি তাড়ানো হুলাপার্টির সদস্যরা। হাতি ড্রাইভ করার সময় হাতির মুখে পড়ে যায় বয়স ২২ চন্দ্রকান্ত মণ্ডল। পালানোর চেষ্টা করলেও ব্যর্থ হন। হাতিটি পিছনে তাড়া করে তাঁকে শুঁড়ে পেঁচিয়ে আছাড় মারে।  মুখ দিয়ে রক্ত বেরিয়ে যায় চন্দ্রকান্তের।

তড়িঘড়ি বনদফতরের কর্মী ও ঝাড়গ্রাম থানার পুলিশ হুলা পার্টির সদস্য চন্দ্রকান্ত মণ্ডলকে  উদ্ধার করে ঝাড়গ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসকরা তাঁকে দেখার পর মৃত বলে ঘোষণা করেন। দেহটি ময়না তদন্তের জন্য ঝাড়গ্রামে পুলিশি মর্গে পাঠানো হয়েছে । তবে বারংবার হাতির হানায় মৃত্যুর ঘটনায় গ্রামবাসীদের পাশাপাশি উদ্বিগ্ন বনদফতরের কর্মীরাও।

বৃদ্ধি পাওয়া ও ফসলের ক্ষয়ক্ষতি পূরণ না পাওয়াই এলাকাবাসী ক্ষোভে ফুঁসছেন।  এদিকে হুলাপার্টির সদস্যরা বিভিন্ন কারণে নিরাপত্তাহীনতায় ভুগছেন। মৃতের পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছে বনদফতর।