জেএমবি জঙ্গি সন্দেহে মালদহ থেকে গ্রেফতার ১

রুবেলের সঙ্গে তার আরও এক সঙ্গী ছিল। এবার তার সন্ধানে তল্লাশি চালাচ্ছে পুলিশ। মালদহ থানার পুলিশ কর্তারা জানিয়ছেন, এখন ধৃতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পাশাপাশি যোগাযোগ করা হচ্ছে বাংলাদেশ প্রশাসনের সঙ্গেও।

জেএমবি জঙ্গি সন্দেহে মালদহ থেকে গ্রেফতার ১
মালদহ থানা
Follow Us:
| Updated on: May 30, 2021 | 8:54 AM

মালদহ: আত্মগোপন করে থাকা এক বাংলাদেশি যুবককে গ্রেফতার করল মালদহ থানার পুলিশ। ধৃত ব্যক্তি জেএমবি (JMB) জঙ্গি সংগঠনের সদস্য বলে প্রাথমিক অনুমান পুলিশের।

শনিবার পুরাতন মালদহের সাহাপুর থেকে রোবেল হোসেন নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। পুলিশের দাবি, রুবেল একজন বাংলাদেশি এবং সে দেশের জঙ্গি সংগঠনের সঙ্গে যুক্ত রয়েছে বলে মনে করা হচ্ছে। গ্রেফতার করে মালদা থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম রুবেল হোসেন। ধৃত ওই ব্যাক্তি বাংলাদেশের নওগাঁ জেলার বাসিন্দা বলে জানা গিয়েছে।

পুলিশ সূত্রে খবর, বাংলাদেশ সীমান্ত পেরিয়ে মালদহে এসে ঘাঁটি গেড়েছে এক জঙ্গি, এমন খবর ছিল তাদের কাছে। সেই সূত্র ধরে বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছিল তারা। এদিন সাহাপুরের বাগানপাড়ার একটি গোপন ডেরায় অভিযান চালিয়ে সাফল্য মেলে। গ্রেফতার করা হয় রুবেল হোসেন নামে ওই ব্যক্তিকে। পুলিশের দাবি, গত আট দিন ধরে আত্মগোপন করেছিল ওই বাংলাদেশি।

জানা যাচ্ছে, রুবেলের সঙ্গে তার আরও এক সঙ্গী ছিল। এবার তার সন্ধানে তল্লাশি চালাচ্ছে পুলিশ। মালদহ থানার পুলিশ কর্তারা জানিয়েছেন, এখন ধৃতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পাশাপাশি যোগাযোগ করা হচ্ছে বাংলাদেশ প্রশাসনের সঙ্গেও।

আরও পড়ুন: সোনারপুর থেকে জেএমবি জঙ্গি সন্দেহে গ্রেফতার যুবক

প্রসঙ্গত, এর আগে মুর্শিদাবাদ, বীরভূমের মতো জেলা থেকে জেএমবি জঙ্গি সন্দেহে একাধিক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।