Malda BJP: বিজেপির প্রতিবন্ধী এজেন্টকে প্রাণনাশের হুমকি, কাঠগড়ায় সেই শাসকদল

Malda: নিজের এলাকায় ঢুকতে পারছেন না পুর নির্বাচনে বিজেপির এক ইলেকসন এজেন্ট এবং এক পোলিং এজেন্ট।

Malda BJP: বিজেপির প্রতিবন্ধী এজেন্টকে প্রাণনাশের হুমকি, কাঠগড়ায় সেই শাসকদল
বিজেপি পোলিং এজেন্টকে হুমকি (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 08, 2022 | 1:14 PM

মালদা: এই কিছুদিন আগেই কেটেছে পুরভোট। তারপর থেকেই জেলায়-জেলায় অশান্তি শুরু হয়েছে। কোথাও পার্টি অফিস পুড়িয়ে দেওয়া হয়েছে, কোথাও আবার মারধরের অভিযোগ উঠেছে। আর এই খবর এবার প্রকাশ্যে এল মালদা থেকে।

নিজের এলাকায় ঢুকতে পারছেন না পুর নির্বাচনে বিজেপির এক নির্বাচনী এজেন্ট এবং পোলিং এজেন্ট। তাঁদের মধ্যে একজন আবার প্রতিবন্ধী। দু’জনের দোকান বন্ধ করে দেওয়ার অভিযোগ উঠেছে। পাশাপাশি তা দখল করে সেখানে তৃণমূলের পতাকাও লাগিয়ে দেওয়া হয়েছে। এখন নিজেদের এলাকা ছেড়ে আত্মগোপন করে আছেন তাঁরা। যে কোনও সময়ে তাঁদের ওপর প্রাণঘাতী হামলা করতে পারে বলেও দাবি তৃণমূলের। এই ঘটনা মালদার ইংরেজবাজার পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের।

এইবারের পুরভোটে মৃত্যুঞ্জয় সরকার বিজেপির এক পোলিং এজেন্ট ছিলেন। বরাবরই তিনি বিজেপির সক্রিয় কর্মী। প্রতিবন্ধী। লাঠি ছাড়া হাঁটতে পারেন না। তাঁকে মারধর করা হয়। কোনও মতে প্রাণ হাতে করে পালান তিনি। ইতিমধ্যে তাঁর দোকান ভাঙচুর করে দখল নিয়েছে তৃণমূল। অন্তত এমনটাই অভিযোগ। এবার এলাকায় ঢুকলেই হামলা হবে আবার বাধ্য হয়ে পুরভোটের পর থেকে বিভিন্ন জায়গায় আত্মগোপন করে আছেন তিনি।

কৌশিক সরকার, বিজেপির আর এক ইলেকশন এজেন্ট। তাঁর ভাইকে বন্দুকের বাঁট দিয়ে মারধর করা হয় বলে অভিযোগ। এলাকায় ঢুকলে তাঁকেও প্রাণে মারার হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। তিনিও আত্মগোপন করেই আছেন অন্যত্র। কৌশিকের একটি মুরগীর মাংসের দোকান ছিল। সেটি বন্ধ করে সেই দোকানের ও দখল নিয়েছে তৃণমূল। দোকানে উড়ছে তৃণমূলের পতাকা। কেঁদে-কেঁদে নিজের অবস্থার কথা নিজেই ফেসবুকে শেয়ার করেছেন কৌশিক আত্মগোপন করে থেকে। বিষয়টি নিয়ে অভিযোগ জানানো হয়েছে ইংরেজবাজার থানায়। নির্বাচন কমিশনেও। তবে সেই এলাকার তৃণমূল কাউন্সিলর কাকলি চৌধুরী এইসব অভিযোগ অস্বীকার করেছেন।

আরও পড়ুন: Balurghat Accident: দাঁড়িয়ে থাকা লরিতে সজোরে ধাক্কা মারুতির, এক সেকেন্ডের অন্যমনস্কতাই ডেকে আনল ভয়াবহ বিপদ