Malda Kidnap: বিদ্যুতের বিল জমা দিতে বের হন, ২ মাস পরও ফেরেননি বাড়ি, স্ত্রী জানালেন রোমহর্ষক ঘটনা

Malda Kidnap: স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পুরাতন মালদার মঙ্গলবাড়ি এলাকায় বিদ্যুৎ দফতরে বিল দিতে গিয়েছিলেন তিনি। সেটা গত দুমাস আগেকার ঘটনা।

Malda Kidnap: বিদ্যুতের বিল জমা দিতে বের হন, ২ মাস পরও ফেরেননি বাড়ি, স্ত্রী জানালেন রোমহর্ষক ঘটনা
পরিযায়ী শ্রমিককে অপহরণের অভিযোগ
Follow Us:
| Edited By: | Updated on: Nov 06, 2022 | 12:27 PM

মালদা: অপহরণ করে মুক্তিপণ দাবি। তবু মুক্তিপণ দিয়েও ছাড়া পেলেন না অপহৃত। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে মালদার পাঁচ গ্রাম এলাকায়। অপহৃত ওই ব্যক্তির নাম অশোক মুসাহর। তিনি পরিযায়ী শ্রমিক।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পুরাতন মালদার মঙ্গলবাড়ি এলাকায় বিদ্যুৎ দফতরে বিল দিতে গিয়েছিলেন তিনি। সেটা গত দুমাস আগেকার ঘটনা। পরিবারের দাবি, তারপর থেকে আর বাড়ি ফেরেননি তিনি। নির্দিষ্ট সময় পেরিয়ে যাওয়ার পর পরিবারের তরফ থেকে খোঁজখবর করা শুরু হয়। সম্ভাব্য সমস্ত জায়গায় খোঁজ করা হয়। এরপর থানায় নিখোঁজ ডায়েরি করা হয়।

তদন্তে নেমে পুলিশ জানতে পারে, কয়েকজন দুষ্কৃতী ওই ব্যক্তিকে অপহরণ করেছে। অশোক মজুমদারের স্ত্রী রীতা মুসাহর ঘটনার পরিপ্রেক্ষিতে লিখিত অভিযোগ দায়ের করেন মালদা থানায়। এরই মধ্যে দুষ্কৃতীদের ফোন আসে পরিবারের কাছে। ৫ লক্ষ টাকা মুক্তিপণ চাওয়া হয় বলে পরিবারের দাবি। কোনও মতে ৫৫ হাজার টাকা জোগাড় করে পুলিশকে না জানিয়েই দুষ্কৃতীদের বলে দেওয়া জায়াগায় পাঠান স্ত্রী। কিন্তু অভিযোগ, সেই টাকা অপহরণকারীরা নিয়ে গিয়েছেন। কিন্তু দু’মাস পেরিয়ে গেলেও অশোককে মুক্তি দেওয়া হয়নি।

পুলিশের কাছে গেলে অশোককে মেরে ফেলারও হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ। বাধ্য হয়ে স্ত্রী কিছুদিন দেরি করেন পুলিশকে জানাতে। কিন্তু টানা দুমাস পেরিয়ে যাওয়ায় বাধ্য হয়ে পুলিশের দ্বারস্থ হন অশোকের স্ত্রী। পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি।  তবে এখনও পর্যন্ত পুলিশের তরফে কোনও সক্রিয় পদক্ষেপ করা হয়নি বলেও অভিযোগ অপহৃতের স্ত্রীর। পুলিশ কাউকেই এখনও পর্যন্ত গ্রেফতার করতে পারেনি। অপহৃতের স্ত্রী বলেন, “আমাকে অপহরণকারীরা বলেছিল ৫ লাখ টাকা দিতে, না হলে মেরে ফেলে দেবে বলেছিল, আমি গরু ছাগল বিক্রি করে ৫৫ হাজার টাকা দিয়েছি। থানায় জানিয়েছি। কিন্তু এখনও কিছু হয়নি।” পুলিশ জানিয়েছে, তদন্ত চলছে। কারোর সঙ্গে শত্রুতা ছিল কিনা, সেটা জানা হচ্ছে।