Malda: বাঁশ-রড দিয়ে দুই ভাইকে নির্মমভাবে মারধর! হাসপাতালে নিয়ে গেলেও শেষ রক্ষা হল না

Malda: কিন্তু কেন আচমকা দুই ভাইয়ের উপর চড়াও হল দুষ্কৃতীরা? আগে থেকেই কী কোনও পারিবারিক শত্রুতা ছিল? এই প্রশ্নই উঠছে।

Malda: বাঁশ-রড দিয়ে দুই ভাইকে নির্মমভাবে মারধর! হাসপাতালে নিয়ে গেলেও শেষ রক্ষা হল না
TV9 Bangla Digital

| Edited By: জয়দীপ দাস

Aug 09, 2022 | 11:52 PM

মলাদহ: মাঠে কাজ করছিল দুই ভাই। অভিযোগ, আচমকা তাঁদের উপর চরাও হয় একদল দুষ্কৃতী। বাঁশ-রড দিয়ে নির্মমভাবে পেটানো হয় দুই যুবককে। ইতিমধ্যেই মৃত্যু হয়েছে এক যুবকের। আশঙ্কাজনক অবস্থায় আর একজন ভর্তি হাসপাতালে। চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে মালদহের (Malda) বৈষ্ণবনগর থানা এলাকার পারদেনাপুর-শোভাপুর গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত পারসিবপুর এলাকায়। মৃত যুবকের নাম সরীফ শেখ (২৬) ও তার ভাইয়ের নাম নাসিম শেখ। ইতিমধ্যেই জোরকদমে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে বৈষ্ণবনগর থানার পুলিশ। 

সূত্রের খবর, এদিন বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে ভাইয়ের সঙ্গে জমি থেকে পাট কেটে নিয়ে এসে পুকুরের জলে ভেজাতে দিচ্ছিল সরীফ। অভিযোগ, সেই সময় ১৫-১৬ জনের একটা দল এসে তাঁদের উপর চড়াও হয়। বেধড়ক মারধর শুরু হয়। পালাতে শুরু করলে বাড়তে থাকে মারে তীব্রতা। বাঁশ ও লোহার রড দিয়েও মারা হয় বলে অভিযোগ। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন দুই ভাই। তাঁদের আর্ত চিৎকার শুনে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। তখনই পালিয়ে যায় দুষ্কৃতীরা। এদিকে গুরুতর আহত অবস্থায় দুই ভাইকে বেদরাবাদ গ্রামীণ স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান স্থানীয়রা। সেখানে সরীফের অবস্থার অবনতি হলে তাঁকে মালদহ মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করা হয়। পরবর্তীতে সেখানেই তাঁর মৃত্যু হয়। 

কিন্তু কেন আচমকা দুই ভাইয়ের উপর চড়াও হল দুষ্কৃতীরা? আগে থেকেই কী কোনও পারিবারিক শত্রুতা ছিল? এই প্রশ্নই উঠছে। এ প্রসঙ্গে স্থানীয় বাসিন্দা জাইরুল শেখ বলেন, “ওরা দুই ভাইয়ে পাটের জাগ দিচ্ছিল। তখনই গ্রামের কিছুজন ওদের মারধর করে। হাসাপাতালেই একজন মারা যায়। এদের মধ্যে আগে থেকেই একটা গন্ডগোল ছিল।” এদিকে এ ঘটনায় শোকের ছায়া নেমেছে গোটা এলাকায়। উত্তেজনা ঠেকাতে বৈষ্ণবনগর থানার তরফে বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে। 

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla