Malda: মদ খেয়ে বেহুঁশ ভাইপো, প্রকাশ্য রাস্তাতেই যা করল…

Malda: মালদার হরিশচন্দ্রপুর থানা এলাকার মহেন্দ্রপুর গ্রামের ঘটনা। মৃত ব্যক্তির নাম মোহম্মদ তজি (৫৫)।

Malda: মদ খেয়ে বেহুঁশ ভাইপো, প্রকাশ্য রাস্তাতেই যা করল...
মালদায় কাকাকে পিটিয়ে খুন করল ভাইপো
Follow Us:
| Edited By: | Updated on: May 12, 2022 | 2:30 PM

মালদা: মর্মান্তিক ঘটনা! অন্যায়ের প্রতিবাদ করতেই এমন পরিণতি হবে কে ভেবেছিল। নিজেরই কাকে বাঁশ দিয়ে পিটিয়ে খুন করল ভাইপো। টাকা চুরি করে ধরে ফেলেছিলেন কাকা। সেই কারণে ধমক দিয়েছিলেন। তার প্রতিবাদ করতেই এমন পরিণতি হল প্রৌঢ়ের।

মালদার হরিশচন্দ্রপুর থানা এলাকার মহেন্দ্রপুর গ্রামের ঘটনা। মৃত ব্যক্তির নাম মোহম্মদ তজি (৫৫)। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে মালদার হরিশ্চন্দ্রপুর থানা এলাকাজুড়ে। পলাতক অভিযুক্ত ভাইপো সেকেল আলি। অভিযোগ পেয়ে সমস্ত ঘটনার তদন্তে নেমেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, হরিশ্চন্দ্রপুর থানা এলাকার মহেন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের বাসিন্দা জহুর আহমেদ পেশায় রেশন ডিলার। জহুরের ছেলে সেকেল আলি বহুদিন ধরেই মদ খেতেন। নেশায় চুড় হয়ে থাকতেন তিনি। এলাকার বাসিন্দাদের অভিযোগ, সেকেল ব্রাউন সুগার সহ বিভিন্ন নেশায় আসক্ত ছিল। তার জন্য রেশন ডিলার বাবার ক্যাশ বাক্স ভেঙে বহুবার টাকা চুরি করেছে। ধরাও পড়েছে বহুবার।

সম্প্রতি, পুণরায় সে বাবার রেশন দোকানে ক্যাশ বাক্স ভেঙে টাকা চুরি করে। সেই টাকা চুরির ঘটনা চোখে পড়ে কাকার। এরপর সোহেলের বাবার সামনে তাঁর কাকা মহম্মদ তোজি ভাইপোকে শাসন করে। এই ঘটনার কিছুদিন পরেই অর্থাৎ গতরাতে মহম্মদ তোজি মহেন্দ্রপুর পেট্রলপাম সংলগ্ন একটি চায়ের দোকানের কাছে একটি ভুটভুটিতে বসে ছিলেন। অভিযোগ, সেই সময় ভাইপো সেকেল আলি পিছন থেকে বাঁশ নিয়ে কাকাকে আক্রমণ করে। বাঁশ দিয়ে বেধড়ক পেটায় মহম্মদ তোজীকে।

ঘটনাস্থলেই জ্ঞান হারান প্রৌঢ়। গ্রামবাসীরা তাঁকে উদ্ধার করে স্থানীয় হরিশ্চন্দ্রপুর হাসপাতালে ভর্তি করলে  আশঙ্কাজনক অবস্থায় তড়িঘড়ি তাঁকে চাঁচল মহাকুমা হাসপাতাল এবং পরে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয়। এই ঘটনার পরই এলাকা ছেড়ে পালিয়ে যায় অভিযুক্ত ভাইপো সেকেল আলি। ঘটনার খবর পেয়ে এলাকায় ছুটে আসেন ওই গ্রামের তৃণমূলের পঞ্চায়েত সদস্য মোহাম্মদ মুজাহিদ।