Woman abducted : বউদিকে অপহরণ করে বিহারে পাচার, অভিযুক্ত ৩ দেওর

Woman abducted : বউদিকে অপহরণ করে বিহারে পাচার, অভিযুক্ত ৩ দেওর
পুলিশ দ্রুত উদ্ধার করুক রিনা বিবিকে, দাবি পরিবারের

Woman abducted : অভিযোগ, মাঝে মাঝেই জাহাঙ্গিরের ভাইরা রিনা বিবিকে উত্ত্যক্ত করতেন। কুপ্রস্তাব পর্যন্ত দিতেন।

TV9 Bangla Digital

| Edited By: Sanjoy Paikar

May 13, 2022 | 6:33 PM

মালদা : নিজের বউদিকে অপহরণ (Abduction) করে বিহারে পাচারের অভিযোগ ৩ দেওর ও তাঁদের কয়েকজন সঙ্গীর বিরুদ্ধে। গত সোমবার থেকে নিখোঁজ ওই মহিলা। পলাতক ৩ দেওর সহ তাঁদের সঙ্গীরা। এই ঘটনায় উত্তেজনা মালদার হরিশ্চন্দ্রপুরে। অভিযোগ দায়ের হয়েছে হরিশ্চন্দ্রপুর থানায়। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। খোঁজ চলছে মহিলার। বিহার পুলিশের সঙ্গেও যোগাযোগ করছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। ওই গৃহবধূর নাম রিনা বিবি(২৭)।

বছর কয়েক আগে হরিশ্চন্দ্রপুর থানা এলাকার ভাটোল চণ্ডীপুর এলাকার রিনা বিবির বিয়ে হয় দৌলতপুর এলাকার বাসিন্দা জাহাঙ্গিরের সঙ্গে। জাহাঙ্গির ভিন রাজ্যে পরিযায়ী শ্রমিকের কাজ করেন। তাঁদের দুই ছেলে-মেয়ে। রিনা বিবি সন্তানদের নিয়ে বাড়িতে থাকতেন। মাঝে মাঝেই জাহাঙ্গিরের ভাইরা রিনা বিবিকে উত্ত্যক্ত করতেন। কুপ্রস্তাব পর্যন্ত দিতেন বলে অভিযোগ।

গত সোমবার থেকে হঠাৎ করে রিনা বিবি নিখোঁজ হয়ে যান। তাঁর মা সুবেদা খাতুনের অভিযোগ, তাঁর মেয়েকে অপহরণ করে বিহারে পাচার করা হয়েছে। এই কাজে মদত জুগিয়েছে জাহাঙ্গিরের ভাই সাহিল, আবুয়া, মাসেদ। মূল অভিযুক্ত সাহিল। এই ঘটনায় ইতিমধ্যে সাহিল সহ আরও কয়েকজনের নামে হরিশ্চন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অপহৃত হওয়া রিনা বিবির খোঁজে বিভিন্ন এলাকায় তল্লাশি চালাচ্ছে পুলিশ। অভিযুক্তরা পলাতক।

এই খবরটিও পড়ুন

রিনা বিবির পরিবার বুঝতে পারছেন না, কেন তাঁদের মেয়েকে অপহরণ করা হল। নিজের দেওররাই কেন একাজ করলেন, তাও তাঁরা বুঝতে পারছেন না। তাঁদের আশঙ্কা, ভিন রাজ্যে নিয়ে গিয়ে মেয়েকে বিক্রি করেও দেওয়া হতে পারে। পুলিশের কাছে তাঁরা আর্জি জানিয়েছেন, যত দ্রুত সম্ভব তাঁদের মেয়েকে উদ্ধার করা হোক। খবর পেয়ে গ্রামে আসছেন জাহাঙ্গির। নিজের ভাইরা যে তাঁর স্ত্রীকে অপহরণ করতে পারে, সেকথা বিশ্বাস করতেই কষ্ট হচ্ছে তাঁর। শ্বশুরবাড়ির লোকেদের তিনি জানিয়েছেন, ঘটনার পিছনে যেই থাক, পুলিশের কাছে যেন অভিযোগে সব জানানো হয়।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA