Bomb Recover: মুর্শিদাবাদে তো বিরাট ‘স্টক’ বোমার! এবার ইসলামপুর

NIA: ৭ মে মুর্শিদাবাদে ভোট। সেই ভোটের আগে বারবার জেলার বিভিন্ন জায়গা থেকে বোমা উদ্ধারের খবর আসছে। এদিন ইসলামপুর থানার পুলিশ বোমা উদ্ধারস্থলে গিয়ে বোমাগুলি ঘিরে রাখে। খবর দেওয়া হয় বম্ব স্কোয়াডে। এরপরই সোমবার সকালে স্কোয়াডের সদস্যরা বোমাগুলি নিষ্ক্রিয় করে।

Bomb Recover: মুর্শিদাবাদে তো বিরাট 'স্টক' বোমার! এবার ইসলামপুর
প্রতীকী চিত্র। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 08, 2024 | 5:12 PM

মুর্শিদাবাদ: ব্যাগ ভর্তি তাজা সকেট বোমা উদ্ধার হল মুর্শিদাবাদের ইসলামপুরে। লোকসভা ভোটের আগে ফের বোমা উদ্ধার করে ইসলামপুর থানার পুলিশ। ইসলামপুর থানার পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে, টেকারায়পুর অঞ্চলের চকজামা ও বুড়াখুলি এলাকায় তল্লাশি চালায়। এক সাঁকোর নিচ থেকে ব্যাগ ভর্তি তাজা সকেট বোমা উদ্ধার হয়। ব্যাগে মোট ৯টি বোমা ছিল।

৭ মে মুর্শিদাবাদে ভোট। সেই ভোটের আগে বারবার জেলার বিভিন্ন জায়গা থেকে বোমা উদ্ধারের খবর আসছে। এদিন ইসলামপুর থানার পুলিশ বোমা উদ্ধারস্থলে গিয়ে বোমাগুলি ঘিরে রাখে। খবর দেওয়া হয় বম্ব স্কোয়াডে। এরপরই সোমবার সকালে স্কোয়াডের সদস্যরা বোমাগুলি নিষ্ক্রিয় করে। কে বা কারা কী উদ্দেশে এই বোমাগুলি মজুত করেছিল তা খতিয়ে দেখছে ইসলামপুর থানার পুলিশ।

সম্প্রতি দৌলতাবাদের চোয়াডাঙায় বিস্ফোরণ হয়। এক ব্যক্তির কবজির নীচ থেকে হাত উড়ে যায়। বিস্ফোরণস্থলে তল্লাশি চালিয়ে একাধিক তাজা বোমা উদ্ধার করে পুলিশ। রেজিনগরেও কিছুদিন আগে বোমা উদ্ধার করা হয়। জারে ভরা ছিল সকেট বোমা। পঞ্চায়েত ভোটের আগেও এই জেলায় বারবার বোমা উদ্ধারের ঘটনা সামনে এসেছে। লোকসভা ভোটের আগেও একই ছবি। অনেকেই বলছেন, বোমার ‘স্টক’ জেলায় বেশ ভালমতোই হয়েছে মনে হয়।