Samserganj Jangipur By-Election: ‘না বলা কথা বুঝিয়া লও…’ গলা ছেড়ে গান, ভোটের দিন নৌকাবিলাসে বিজেপি প্রার্থী!

Samserganj BJP Candidate: তাঁর কেন্দ্রে আজ ভোট। সকাল থেকেই চলছে উত্তেজনা। তবে সামগ্রিক ভাবে ভোটগ্রহণে তেমন কোনও অশান্তির খবর পাওয়া যায়নি। তাই নিজের জয়ের ব্যাপারে ১০০ শতাংশ আশাবাদী বিজেপি প্রার্থী চলে গেলেন নৌকাবিহারে।

Samserganj Jangipur By-Election: 'না বলা কথা বুঝিয়া লও...' গলা ছেড়ে গান, ভোটের দিন নৌকাবিলাসে বিজেপি প্রার্থী!
ভোটের দিন গলা ছেড়ে নৌকায় বসে গান ধরলেন বিজেপি প্রার্থী। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 30, 2021 | 1:44 PM

মুর্শিদাবাদ: তাঁর কেন্দ্রে আজ ভোট। সকাল থেকেই চলছে উত্তেজনা। তবে সামগ্রিক ভাবে ভোটগ্রহণে তেমন কোনও অশান্তির খবর পাওয়া যায়নি। তাই নিজের জয়ের ব্যাপারে ১০০ শতাংশ আশাবাদী বিজেপি প্রার্থী (BJP Candidate) চলে গেলেন নৌকাবিহারে। চায়ের কাপে চুমুক দিয়ে গান ধরলেন, যদি কিছু আমারে শুধাও কী যে তোমারে কব… না বলা কথা বুঝিয়া লও।

পরনে ফুলহাতা গেরুয়া পাঞ্জাবি, সাদা পাজামা আর কপালে তিলক। তিনি জঙ্গিপুর বিধানসভার বিজেপি প্রার্থী সুজিত দাস। তাঁর বিরুদ্ধে প্রার্থী তৃণমূলের হেভিওয়েট নেতা তথা প্রাক্তন মন্ত্রী জাকির হোসেন। কিন্তু তাতে কী! নিজের জয়ের ব্যাপারে তিনি ১০০ শতাংশ আশাবাদী বলে জানালেন সুজিতবাবু। ভোটের দিন যখন প্রার্থীদের মধ্যে চোরা টেনশন তখন সুজিতবাবু নৌকাবিহারে উপভোগ করছেন বৃষ্টি। গলা ছেড়ে গান ধরেছেন। তার পর চুমুক দিচ্ছেন। এটা কি টেনশন হালকা করার নাকি এখনই সেলিব্রেশন শুরু করলেন? সুজিতের জবাব, বৃষ্টি হচ্ছে। ভোট উৎসবও চলছে। উৎসবের মেজাজেই আছি। সব মিলিয়ে জয়ের ব্যাপারে ১০০ শতাংশ আশাবাদী আমি।

নির্বাচনের দিন প্রার্থীর এমন আচরণ সচারচর চোখে পড়ে না। বিরোধী প্রার্থী হয়েও ফুরফুরে মেজাজে নদীর চরে বসে গান ধরছেন, তার পর নৌকায় চেপে বসছেন! আবার বলে দিচ্ছেন, জয়ের বিষয়ে তিনি নিশ্চিত। তাই মেজাজও তাঁর আজ ফুরফুরে রয়েছে।

মুর্শিদাবাদ জেলা বারবার রাজনৈতিক হিংসায় উত্তপ্ত হয়েছে। তার উপর আজই মুর্শিদাবাদের বাকি থাকা দুই কেন্দ্রের নির্বাচন। আর জঙ্গিপুর বিধানসভাকে যথেষ্ট গুরুত্বও দেওয়া হয়েছে। সেখানকার বিজেপির প্রার্থী সুজিত দাসকে দেখা গেল ফুরফুরে মেজাজে। জঙ্গিপুরে গঙ্গার ধারে নৌকায় বসে গান করতে দেখা যায় তাঁকে। শুধু গান নয়, সঙ্গে জয়ের বিষয়ে বেশ আত্মবিশ্বাসী ও তিনি। বিজেপি প্রার্থীর এমন ফুরফুরে মেজাজ অবাক করছে সাধারণ মানুষকেও।

সারাদিন ধরে সামশেরগঞ্জ ও জঙ্গিপুরে বিক্ষিপ্ত ঝামেলার ঘটনা ঘটেছে। একাধিক বুথে ঝামেলায় জড়িয়েছে তৃণমূূল ও কংগ্রেস। তার মধ্যে সৌজন্যের ছবিও ধরা পড়েছে এদিনের ভোটে। যেমন জঙ্গিপুর বিধানসভার ১৮৬ নম্বর থেকে এক অন্যরকম ছবি দেখা গিয়েছে। কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা ১০০ বছরের এক বৃদ্ধাকে কোলে তুলে এবং স্ট্রেচারে করে ভোটগ্রহণ কেন্দ্রে পৌঁছে দিয়েছেন।ওই বৃদ্ধার নাম সার্জু বিবি। বাড়ি রঘুনাথগঞ্জ থানার আইলের উপর এলাকায়। কেন্দ্রীর বাহিনীর এ হেন ব্যবহার ও সহযোগিতায় ভীষণ খুশি ওই বৃদ্ধার আত্মীয় পরিজনরা। প্রশংসা করেছেন রাজনৈতিক দলগুলির নেতারাও। এদিকে নির্বাচন কমিশনের দেওয়া তথ্য অনুযায়ী, বেলা ১টা পর্যন্ত সামশেরগঞ্জ বিধানসভায় ভোট পড়েছে ৫৮ শতাংশ। জঙ্গিপুর কেন্দ্রে ৫৪ এবং ভবানীপুরে ৩৬ শতাংশ ভোট পড়েছে।

আরও পড়ুন: Samserganj Jangipur By-Election: ‘মাস্ক নিন, ভোট দিন,’ কংগ্রেস নেতাকে সরাতে গিয়ে কাঁচুমাচু পুলিশ!