Murshibad: চেয়ারে বসেই কিনা…, কাজে না যাওয়ায় ভাড়া বাড়িতে গিয়ে তাপবিদ্যুৎ কেন্দ্রর কর্তাকে দেখে স্তম্ভিত সহকর্মীরাই

Murshibad: প্রাথমিকভাবে তাঁকে দেখে মনে হয়েছিল, যেন চেয়ারে বসে রয়েছেন। কিন্তু বেশ কিছুক্ষণ পর তাঁরা বুঝতে পারেন। উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলেই চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

Murshibad: চেয়ারে বসেই কিনা..., কাজে না যাওয়ায় ভাড়া বাড়িতে গিয়ে তাপবিদ্যুৎ কেন্দ্রর কর্তাকে দেখে স্তম্ভিত সহকর্মীরাই
মুর্শিদাবাদে তাপবিদ্যুৎ কেন্দ্রের কর্তার রহস্যমৃত্যু
Follow Us:
| Edited By: | Updated on: Jan 24, 2023 | 4:18 PM

মুর্শিদাবাদ: কর্মরত ছিলেন। প্ল্যান্টের বাইরে একটি বাড়ি ভাড়া নিয়ে থাকতেন। কিন্তু দীর্ঘক্ষণ তাঁর কোনও সাড়াশব্দ পাচ্ছিলেন না সহকর্মীরা। কাজের ফাঁকে তাঁর ঘরে উঁকি দিয়েছিলেন। প্রাথমিকভাবে তাঁকে দেখে মনে হয়েছিল, যেন চেয়ারে বসে রয়েছেন। কিন্তু বেশ কিছুক্ষণ পর তাঁরা বুঝতে পারেন। উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলেই চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। তাপবিদ্যুৎ কেন্দ্রের এক কর্তার মৃত্যু ঘিরে রহস্য দানা বেঁধেছে। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের (Murshidabad) ফরাক্কায় (Farakka)।  পুলিশ জানিয়েছে মৃতের নাম তরুণকান্তি গুপ্তা (৬০)। জানা যাচ্ছে, তরুণকান্তি এনটিপিসি-র চুক্তিভিত্তিক এজেন্টি জিডিসিএল-এ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে কর্মরত ছিলেন। তাঁর বাড়ি রায়গঞ্জের হেমতাবাদে। ফরাক্কায় কর্মস্থলের পাশেই একটি ঘর ভাড়া নিয়ে থাকতেন তিনি। পরিবারের সদস্যরাও যাতায়াত করতেন।

সোমবারও তিনি কাজে যান বলে জানা যাচ্ছে। মঙ্গলবার তিনি নির্দিষ্ট শিফটে কাজে যোগ না দেওয়ায় তাঁর সহকর্মীরা ডাকতে আসেন। অনেক ডাকাডাকিতেও কোনওরকম সারা শব্দ না পেয়ে, সহকর্মীরা তাঁকে বেনিয়াগ্রাম প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে ফরাক্কা থানার পুলিশ। মৃতদেহ উদ্ধার করে জঙ্গিপুর ময়নাতদন্তের জন্য পাঠায়। ঘটনার তদন্ত শুরু করেছে ফরাক্কা থানার পুলিশ। কীভাবে মৃত্যু, তা এখনও স্পষ্ট নয়। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে. হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হতে পারে ওই আধিকারিকের।