Murshidabad: বন্ধুরা নাকি ডেকেছিলেন তাঁকে, সন্ধ্যার আড্ডায় গিয়ে ‘লাশ’ হলেন যুবক

Murshidabad: শনিবার সকালেই থানায় নিখোঁজ ডায়েরি করবেন বলে তাঁরা ভেবে রেখেছিলেন। কিন্তু তারই আগে আসে দুঃসংবাদ।

Murshidabad: বন্ধুরা নাকি ডেকেছিলেন তাঁকে, সন্ধ্যার আড্ডায় গিয়ে 'লাশ' হলেন যুবক
মুর্শিদাবাদে যুবকের দেহ উদ্ধার (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Oct 23, 2021 | 11:17 AM

মুর্শিদাবাদ: বাড়ি থেকে বেরিয়েছিলেন কাজে যাচ্ছেন বলে। আর ফেরেননি। বাড়ির অদূরে মাঠ থেকে উদ্ধার হয় গলায় ফাঁস লাগানো দেহ। নির্মাণ কর্মীর অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়াস মুর্শিদাবাদের (Murshidabad) রঘুনাথগঞ্জের দফরপুর এলাকায়। মৃতের নাম সামিউল শেখ (৩০)।

জানা গিয়েছে, সামিউলের বাড়ি রঘুনাথগঞ্জের দফরপুরের মধ্যপাড়া এলাকায়।

ঘটনাটি ঘটেছে রঘুনাথগঞ্জ থানার অন্তর্গত দফরপুর রওজা পাড়া স্কুল মাঠ প্রাঙ্গনে। পরিবারের সদস্যরা জানাচ্ছেন, শুক্রবার সকালে অনান্য দিনের মতোই কাজে বেরিয়ে যান সামিউল। সন্ধ্যায় বাড়িও ফিরে আসেন। তাঁর টিফিন খেয়ে আবারে বেরিয়ে যান। বাড়ির লোকেরা জানাচ্ছেন, সন্ধ্যায় মাঝেমধ্যেই বাড়ির টুকটাক কাজে বেরোতেন তিনি। আবার কখনও আড্ডা মারতেও বেরোতেন।

সামিউলের আচরণে সন্ধ্যা পর্যন্ত কোনও অস্বাভাবিকত্ব দেখেননি তাঁরা। সন্ধ্যায় বাড়ি ফিরে বাড়ির লোকেদের সঙ্গেও ভালভাবে কথাবার্তা বলেন। রাতে বাড়ি না ফেরায় চিন্তা বাড়ে পরিবারের সদস্যদের। সম্ভাব্য সমস্ত জায়গায় খোঁজ করা হয় তাঁর। আত্মীয়, বন্ধুবান্ধবদের সঙ্গে ফোনে যোগাযোগ করা হয়। কিন্তু কোনও জায়গা থেকেই ইতিবাচক খবর পান না পরিবারের সদস্যরা।

শনিবার সকালেই থানায় নিখোঁজ ডায়েরি করবেন বলে তাঁরা ভেবে রেখেছিলেন। কিন্তু তারই আগে আসে দুঃসংবাদ। প্রথম খবরটা আসে স্থানীয়দের মারফতই। জানা যায়, দফরপুর রওজা পাড়া এমএসকে স্কুল মাঠে সামিউলের দেহ পড়ে রয়েছে। খবর পেয়ে ছুটে যান স্থানীয় বাসিন্দারা।

তাঁর শরীরে সেভাবে কোনও ক্ষত চিহ্ন ছিল না। তবে গলায় আঘাতের চিহ্ন ছিল। পরিবারের অভিযোগ, তাঁকে খুন করে দেহ ফেলে রাখা হয়েছে মাঠে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। দেহ উদ্ধার করে প্রথমে জঙ্গিপুর হালপাতালের মর্গে পাঠানো হয়।

তবে কে বা কারা কেন খুন করে থাকবে, তা স্পষ্ট করে কিছুই বলতে পারছেন না পরিবারের সদস্যরা। পরিবারের এক সদস্য বলেন. “বাইরেই বেশি কাজ করতেন ওঁ। কিছুদিন আগেই ফিরেছে। বাজার এলাকাতেই ঘোরাঘুরি করছিলেন। তবে কয়েকজন বন্ধু ওঁকে বোধহয় সেখান থেকে ডেকে নিয়ে যায়। তারপর তো দেহ উদ্ধার হয়। কারা ডেকে নিয়ে গিয়েছিলেন, সে কথা ভালভাবে জানি না। তবে খুন যে করা হয়েছে, তা নিশ্চিত। কারণ গলায় আঘাতের দাগ রয়েছে।”

পরিবারের আরেক আত্মীয় বললেন, “বাইরেই কাজ করত। এখন এখানকার পরিস্থিতি ভাল নেই। ওকে রাত করে রাস্তায় থাকতে বারণ করেছিলাম। কিন্তু শুনল না। বাজার এলাকাতেই ঘোরাফেরা করছিল। কারা ডাকত, চলে গেল, কে জানে! তারপর তো বাড়ি ফিরছিল না বলে অনেক খোঁজাখুঁজি করি আমরা। সকালে দেহ পড়ে থাকতে দেখি।” পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলা হচ্ছে।

আরও পড়ুন: Price Hike: রীতিমতো নাস্তানাবুদ হচ্ছিলেন ‘বাজারবিলাসী’রা, ইবি-র সামনে দাম বাড়ার কারণ ফাঁস ব্যবসায়ীদের

আরও পড়ুন: নিখোঁজ আরও এক বাঙালির দেহ উদ্ধার, পাওয়া গিয়েছে তাঁর গাইডের সন্ধানও