Murshidabad Bus Accident: ঘন কুয়াশার মাঝেও পাশ কাটাতে চেয়েছিলেন চালক, মুর্শিদাবাদে ভয়াবহ বাস দুর্ঘটনা, একাধিক মৃত্যুর আশঙ্কা

Murshidabad Bus Accident: বাস চালকের মৃত্যু হয়েছে বলে পুলিশ জানিয়েছে। আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন একাধিক জন।

Murshidabad Bus Accident: ঘন কুয়াশার মাঝেও পাশ কাটাতে চেয়েছিলেন চালক, মুর্শিদাবাদে ভয়াবহ বাস দুর্ঘটনা, একাধিক মৃত্যুর আশঙ্কা
মুর্শিদাবাদের দৌলতাবাদে ভয়াবহ বাস দুর্ঘটনা
Follow Us:
| Edited By: | Updated on: Dec 27, 2022 | 10:05 AM

মুর্শিদাবাদ: মুর্শিদাবাদের দৌলতাবাদে ভয়াবহ বাস দুর্ঘটনায় আহত ১২। মৃত্যু হয়েছে বাস চালকের। মঙ্গলবার সকালে বহরমপুর জলঙ্গি রাজ্য সড়কে বাস ও লরির মুখোমুখি সংঘর্ষ ঘটে। আহতদের উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানেই বাস চালকের মৃত্যু হয়েছে বলে পুলিশ জানিয়েছে। ঘন কুয়াশার মধ্যে অপরদিকে বাসটি ওভারটেক করার সময় দুর্ঘটনা ঘটে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে। ঘটনাস্থলে রয়েছে দৌলতাবাদ থানার পুলিশ।

সকাল থেকেই ঘন কুয়াশায় ঢাকা চারদিক। দৃশ্যমানতা এমনিতেই কম ছিল। প্রত্যক্ষদর্শীদের একাংশের মতে, কুয়াশার মধ্যেও বাসের গতিবেগ স্বাভাবিকের তুলনায় অনেকটাই বেশি ছিল। জলঙ্গি রাজ্য সড়ক এমননিতেই বেশি চওড়া নয়। কুয়াশার মধ্যে একটি গাড়ি পাশ কাটাতে গিয়েছিলেন বাস চালক। উল্টোদিক থেকে আসছিল একটি পণ্যবাহী লরি। বাসটি সজোরে গিয়ে লরিতে ধাক্কা মারে। দুমড়ে মুছড়ে একাকার হয়ে যায় বাস ও লরির সামনের অংশ। বাসের ভিতরেই আটকে পড়েন বেশিরভাগে যাত্রী। মারাত্মকভাবে জখম হন একাধিক জন। বিকট শব্দ শুনতে পেয়ে স্থানীয় বাসিন্দারা ছুটে আসেন। প্রাথমিকভাবে স্থানীয় বাসিন্দারাই উদ্ধারকাজ শুরু করেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ।

বাসের সামনের অংশটা রীতিমতো কেটে বার করে আনা হয় চালককে। একে একে বাস যাত্রীদের উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। একাধিক জনের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন। তাঁদেরকে কলকাতায় স্থানান্তরিত করা হতে পারে বলে জানা গিয়েছে।

আহতদের পরিবারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছে পুলিশ। ইতিমধ্যেই হাসপাতালে পৌঁছেছেন একাধিক আহতের পরিবারের সদস্যরা। সাতসকালে ভয়ঙ্কর বাস দুর্ঘটনায় জলঙ্গি রাজ্য সড়কেও ব্যাপক যানজট তৈরি হয়েছে। দুর্ঘটনাগ্রস্ত গাড়িগুলিকে সরিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। যানজট নিয়ন্ত্রণ করছে পুলিশ।