Panchayat Elections 2023: রানিনগরের পর বেলডাঙা, মাঠের মধ্যে বোমা বাঁধতে গিয়ে মৃত্যু

Panchayat Elections 2023: স্থানীয় সূত্রে খবর, বেলডাঙা নতুনপাড়া এলাকায় ঘটনাটি ঘটেছে। মৃত ব্যক্তির বাড়ি কাপাসডাঙা এলাকাতে। কংগ্রেসের প্রাক্তন বিধায়কের দাবি তৃণমূলের হয়ে ওই ব্যক্তি বোমা বাঁধছিলেন।

Panchayat Elections 2023: রানিনগরের পর বেলডাঙা, মাঠের মধ্যে বোমা বাঁধতে গিয়ে মৃত্যু
বেলডাঙায় বোমা বিস্ফোরণ Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 24, 2023 | 1:15 PM

মুর্শিদাবাদ: রাজ্যে ভোটের আবহে অশান্তি অব্যাহত। মুর্শিদাবাদে রানিনগরে দফায়-দফায় অশান্তির পর এবার বেলডাঙায় বোমা বিস্ফোরণের খবর সামনে আসছে। যার জেরে মৃত্যু হয়েছে এক ব্যক্তির। তৃণমূলের হয়ে বোমা বাঁধার সময় এই মর্মান্তিক ঘটনা ঘটেছে বলে কংগ্রেস দাবি করছে। তবে অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

বেলডাঙা নতুনপাড়া এলাকায় ঘটনাটি ঘটেছে। মৃত ব্যক্তির বাড়ি কাপাসডাঙা এলাকাতে। কংগ্রেসের প্রাক্তন বিধায়কের দাবি তৃণমূলের হয়ে ওই ব্যক্তি বোমা বাঁধছিলেন। সেখানেই আচমকা বিস্ফোরণ ঘটে। মৃত্যু হয় ওই ব্যক্তির।

সূত্রের খবর, একটি মাঠের মধ্যে বোমা বাঁধার জন্য ওই ব্যক্তিকে আনা হয়েছিল বলে খবর। তিনি বোমা বাঁধার ‘এক্সপার্ট’ ছিলেন বলে জানা যাচ্ছে। আরও জানা গিয়েছে, এই রকম আরও একাধিক ব্যক্তি এই কাজের সঙ্গে যুক্ত। তাঁদেরকে বারুদ-মশলা দিলেই এই কাজ করতেন। ঘটনার পর তৎপর হয়েছে পুলিশ প্রশাসন। কংগ্রেসর নেতা বলেন, “ওরা বোমা বাঁধছিল। সেই সময় আচমকা ব্লাস্ট হয়ে যায়। বোমের যা ধর্ম তাই হয়েছে। যার মৃত্যু হয়েছে তাঁর নাম হালিম। তৃণমূলের লোকজন পঞ্চায়েত ভোটের জন্য এই বোমা বাঁধতে বলেছিল।” যদিও, স্থানীয় তৃণমূল নেতৃত্ব এই ঘটনা অস্বীকার করেছে।

শুক্রবার আবার রানিনগরে দফায় দফায় বোমাবাজির ঘটনা ঘটে। শুধু তাই নয় গুলি চালানোর অভিযোগ উঠেছে। যদিও গুলি চলার বিষয়টি প্রাথমিকভাবে অস্বীকার করেছে পুলিশ। তবে এই ঘটনায় গ্রেফতার হয়েছেন দু’জন।

Ghorer Bioscope