Kalyani Decomposed Body: মাংস গলে মিশেছে মাটিতে,পড়ে শুধু কঙ্কাল, মুণ্ড নেই তাতে! ভয়ঙ্কর দৃশ্য কল্যাণীতে

Kalyani Decomposed Body: পঞ্চায়েত নির্বাচনের আগে মাথা কাটা কঙ্কাল উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য। দেহ থেকে প্রায় ১০০ মিটার দূর থেকে উদ্ধার হল কঙ্কালের মাথা।

Kalyani Decomposed Body: মাংস গলে মিশেছে মাটিতে,পড়ে শুধু কঙ্কাল, মুণ্ড নেই তাতে! ভয়ঙ্কর দৃশ্য কল্যাণীতে
কল্যাণীতে মুণ্ডহীন কঙ্কাল উদ্ধার
Follow Us:
| Edited By: | Updated on: Dec 02, 2022 | 2:27 PM

নদিয়া: ওই জঙ্গলে সেভাবে কারোর যাতায়াত নেই। ফলে এতদিনে নজরও পড়েনি কারোর। দেহাংশ গলে ততদিনে কঙ্কালে পরিণত হয়েছে শরীর। সে জায়গায় কুকুরের ভিড়ে হঠাৎ বিষয়টি সামনে চলে আসে। অত্যুৎসাহী কয়েকজন ব্যক্তি গিয়ে দেখতে পান, ঝোপের মধ্যে পড়ে রয়েছে কঙ্কাল। কিন্তু মাথা কই! এপাশ ওপাশ দেখতেই চোখে পড়ে একটা খুলি পড়ে রয়েছে। পঞ্চায়েত নির্বাচনের আগে মাথা কাটা কঙ্কাল উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য। দেহ থেকে প্রায় ১০০ মিটার দূর থেকে উদ্ধার হল কঙ্কালের মাথা। বৃহস্পতিবার রাতে নদিয়া জেলার কল্যাণী ব্লকের সগুনা এলাকার ঘটনা। পঞ্চায়েতের আনন্দনগরে এক পরিত্যক্ত জঙ্গলের মধ্যে থেকে এক মধ্য বয়স্ক ব্যাক্তির দেহ উদ্ধার করে। যদিও দেহে মুণ্ড ছিল না। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, মুণ্ড কেটে খুন করে দেহ এখানে ফেলে দেওয়া হয়েছে। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে কল্যাণী থানার পুলিশ।

সগুনা পঞ্চায়েতের ওই জঙ্গল থেকে উদ্ধার করে দেহটি রাতে কল্যানী পুলিশ উদ্ধার করে নিয়ে যায় ফরেনসিক পরীক্ষার জন্য। পুলিশ মনে করছে, দেহটি এক থেকে দেড় মাস আগের হতে পারে। কোথাও খুন করে দেহটি এখানে ফেলে দেওয়া হয়েছে।

সামনেই পঞ্চায়েত নির্বাচন। ঠিক তার আগে সগুনা পঞ্চায়েতের জঙ্গল থেকে দেহ উদ্ধার ঘিরে তৈরি হয় রাজনৈতিক উত্তাল । এই বিষয়ে সগুনা বিজেপি নেতা শুভাশিস বিশ্বাস বলেন, “শুধু সগুনা নয়, সারা রাজ্য জুড়ে এরকম কঙ্কাল উদ্ধার হচ্ছে। তবে দেহটি কীভাবে এল, সেটা পুলিশ প্রশাসনের তদন্তের বিষয়।”

পাশাপাশি সগুনার তৃণমূল পঞ্চায়েত প্রধান প্রবীর হালদার বলেন, “বিষয়টা সত্যিই ভাববার। এলাকার মধ্যে এরকমভাবে দেহ কোথা থেকে এল, পুলিশ তদন্ত করলে বিষয়টি পরিষ্কার হবে।” এই নিয়ে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। ভয়ানক এই দৃশ্য দেখে আতঙ্কিত হয়ে পড়েছেন স্থানীয় বাসিন্দারাও।

পুলিশ মৃতের পরিচয় জানার চেষ্টা করছে। আশপাশের থানাগুলিকে খবর দেওয়া হয়েছে। গত এক দু’মাসে কোথাও কোনও ব্যক্তি নিখোঁজ হয়েছেন কিনা, কোনও নিখোঁজ ডায়েরি হয়েছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত শুরু করেছে কল্যাণী থানার পুলিশ।