সদ্যোজাত কন্যা সন্তানকে গলা টিপে হত্যা, কাঠগড়ায় মা!

কন্যা সন্তান প্রসব করায় মাত্র একদিনের সদ্যোজাতকে গলা টিপে হত্যা করে সেফটি ট্যাঙ্কে ফেলে দেওয়ার অভিযোগ উঠল মায়ের বিরুদ্ধে।

সদ্যোজাত কন্যা সন্তানকে গলা টিপে হত্যা, কাঠগড়ায় মা!
প্রতীকী চিত্র
Follow Us:
| Updated on: May 17, 2021 | 5:49 PM

নদিয়া: পরিবার ও মায়ের ইচ্ছা ছিল পুত্রসন্তানের। কিন্তু তিন কন্যা সন্তানের পর আবার এক কন্যা সন্তান প্রসব করায় মাত্র একদিনের সদ্যোজাতকে গলা টিপে হত্যা করে সেফটি ট্যাঙ্কে ফেলে দেওয়ার অভিযোগ উঠল মায়ের বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে নদিয়ার চাপড়া থানায় বৃত্তিহুদা দক্ষিণ পাড়া এলাকায়।

ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত মা। খবর পেয়ে সদ্যোজাতের মৃতদেহ উদ্ধার করেছে চাপড়া থানার পুলিশ। জানা গিয়েছে, স্থানীয় বাসিন্দার আতিউর শেখ ও তার স্ত্রী বনফুল শেখের তিন সন্তানকে নিয়ে সংসার। আতিউর দিন মজুরের কাজ করেন। তাদের তিন কন্যা সন্তানের পর সোমবার ভোরে বাড়িতে আর একটি কন্যা সন্তানের জন্ম হয়। পরপর চারটি কন্যা সন্তান হওয়ার কারণে জন্মের পরেই মা তাকে গলা টিপে মেরে ফেলে অভিযোগ। এরপর ওই সদ্যোজাতের দেহ লুকোতে সেফটিক ট্যাঙ্কের ভিতরে ঢুকিয়ে দেওয়া হয়।

আরও পড়ুন: হাওড়ায় দিনেদুপুরে শুটআউট, বাবার পর ছেলেকেও গুলি করে হত্যা!

কিন্তু প্রতিবেশীদের মধ্যে এই খবর ছড়িয়ে পড়ে। এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে চাপড়া থানার পুলিশ। স্থানীয়দের অভিযোগ, সরকারি হাসপাতাল এলাকায় আশা কর্মীদের পরিষেবা থাকা সত্ত্বেও ওই মহিলা বাড়িতে প্রসব করান। তার পর শিশু কন্য়ার জন্ম হতে তাকে খুন করে গা ঢাকা দিয়েছেন। এখন অভিযুক্ত মায়ের সন্ধান শুরু করেছে পুলিশ। ঘটনার পর থমথমে সারা এলাকা।