Nadia: বিয়েবাড়িতে নিমন্ত্রিত ছিলেন ওঁরা, হাইওয়ের ধারে গাড়ির দিকে তাকাতেই স্তম্ভিত এলাকাবাসীরা

Nadia: নিজেদের গাড়িতে বিয়ে বাড়ি যাওয়ার পথে চলন্ত গাড়িতে আগুন। কয়েক মিনিটের মধ্যেই ভস্মীভূত হয়ে যায় গাড়িটি।

Nadia: বিয়েবাড়িতে নিমন্ত্রিত ছিলেন ওঁরা, হাইওয়ের ধারে গাড়ির দিকে তাকাতেই স্তম্ভিত এলাকাবাসীরা
নদিয়ায় চলন্ত গাড়িতে আগুন
Follow Us:
| Edited By: | Updated on: Nov 29, 2022 | 2:52 PM

নদিয়া:  বিয়ের মরসুম। একাধিক জায়গায় বিয়ের নিমন্ত্রণও থাকছে। তেমনি সোমবার সন্ধ্যায় নিজেদের গাড়িতেই বিয়েবাড়ি যাচ্ছিলেন পলাশিপাড়ার একটি পরিবার। আচমকাই হাইওয়ের ওপর দাউ দাউ করে জ্বলতে থাকে গাড়ি। চলন্ত গাড়িই জ্বলে ওঠে। গাড়ির ভিতর থেকে কোনওক্রমে বেরিয়ে আসতে পারেন যাত্রীরা। বিয়ে বাড়ি যাওয়ার আগেই ভয়ঙ্কর অভিজ্ঞতার সম্মুখীন পলাশীপাড়ার এক পরিবার। ঘটনাটি ঘটেছে কৃষ্ণনগর ৩৪ নম্বর জাতীয় সড়কে।  নিজেদের গাড়িতে বিয়ে বাড়ি যাওয়ার পথে চলন্ত গাড়িতে আগুন। কয়েক মিনিটের মধ্যেই ভস্মীভূত হয়ে যায় গাড়িটি। কোনওক্রমে গাড়ি থেকে বেরিয়ে প্রাণে বাঁচলেন গাড়িতে থাকা ৬ জন যাত্রী।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে. পলাশিপাড়া থেকে একটি পরিবারের পাঁচ সদস্য উত্তর ২৪ পরগনার বনগাঁয় একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন। যাওয়ার সময় কৃষ্ণনগর ৩৪ নম্বর জাতীয় সড়কে চার নম্বর গেট এলাকায় আচমকাই তাঁদের গাড়ি থেকে ধোঁয়া বেরোতে থাকে। চালকই প্রথম গাড়ি থেকে ধোঁয়া বের হতে দেখেন। এরপরই তড়িঘড়ি বাকি যাত্রীদের গাড়ি থেকে নেমে যেতে বলেন।

কোনওক্রমে গাড়ি থামিয়ে বাকি সদস্যরা নেমে যান। চালকও নেমে যান। গাড়ি থেকে নেমে তাঁরা  জল দিয়ে আগুন নেভানোর চেষ্টা করেন। কিন্তু মুহূর্তের মধ্যে জ্বলে যায় গাড়িটি। খবরটা দেওয়া হয় দমকলে। ঘটনাস্থলে যায় কোতোয়ালি থানার পুলিশ।  এভাবে একটা গাড়িকে জ্বলতে দেখে চলে আসেন স্থানীয় বাসিন্দারাও। মুহূর্তের মধ্যে দাউ দাউ করে জ্বলতে থাকে গাড়িটি। প্রায় মিনিট পঞ্চাশ পর দমকলের একটি ইঞ্জিন গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ঝলসে যাওয়া গাড়িটিকে পরে সরিয়ে নিয়ে যায় পুলিশ। গোটা ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন পরিবারের সদস্যরা। এ প্রসঙ্গে এক সদস্য বলেন, “কীভাবে এই ঘটনা ঘটল, তা বুঝতেই পারছি না। শরীরের ভিতরটা কেমন করছে! মরেও যেতে পারতাম। “