Nadia: গঙ্গায় নেমেছিল, ভাই এখনও নিখোঁজ, বোন মৃত

Nadia News: ঘটনাটি নদিয়ার কালিগঞ্জ থানার বসন্তপুর গঙ্গার ঘাট এলাকার। সেখানে কয়েকজন বন্ধু ও বান্ধবী মিলে ভাগীরথীতে স্নানে নামে। তখনই তলিয়ে যান তিনজন। স্থানীয় বাসিন্দাদের প্রচেষ্টায় এক জনকে উদ্ধার করা সম্ভব হলেও তাকে চিকিৎসকরা মৃত বলে জানায়। বাকিদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

Nadia: গঙ্গায় নেমেছিল, ভাই এখনও নিখোঁজ, বোন মৃত
ভাগীরথীতে ডুবে গেলেন তিনজন Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 08, 2024 | 7:25 PM

নদিয়া: মর্মান্তিক ঘটনা। গঙ্গায় নেমে তলিয়ে গেল তিনজন। তাদের মধ্যে দু’জন কিশোরী ও একজন কিশোর রয়েছে। একজন কিশোরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। বাকিদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

ঘটনাটি নদিয়ার কালিগঞ্জ থানার বসন্তপুর গঙ্গার ঘাট এলাকার। সেখানে কয়েকজন বন্ধু ও বান্ধবী মিলে ভাগীরথীতে স্নানে নামে। তখনই তলিয়ে যান তিনজন। স্থানীয় বাসিন্দাদের প্রচেষ্টায় এক জনকে উদ্ধার করা সম্ভব হলেও তাকে চিকিৎসকরা মৃত বলে জানায়। বাকিদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

এ প্রসঙ্গে কিশোরীর বাবা বলেন, “আমরা পাঁচজন স্নানে গিয়েছিলাম। আমার ছেলে ও মেয়ে ছিল। আর এক বন্ধু পলাশ ঘোষ তাঁরও মেয়ে ছিল। এবার আমার মেয়ে আর পলাশের মেয়ে স্নানে নামে। আমায়ও ডেকেছিল। ওরা যেই ডুব মারে আরও দুটো ছেলে যায়। সব ধরাধরি করে জলে পড়ে যায়। এরপর আমি ঠেলে ডাঙায় তুলে দিই। আমি অনেক দূর গিয়েও বাঁচানোর চেষ্টা করেছি। এখনও পর্যন্ত আমার ছেলে নিখোঁজ।”