ভনভন করছে মাছি, জলে পচে ফুলে উঠেছে দুই সদ্যোজাতর দেহ! দেখে আঁতকে উঠলেন সকলে

Child Death: স্থানীয়রা জানিয়েছেন,  রবিবার সকালে, রোজকার মতো গঙ্গাস্নানে এসেছিলেন অনেকে। আচমকা, নদীর পারে একজায়গায় মাছি ভনভন করতে দেখে কাছে এগিয়ে যান কয়েকজন।

ভনভন করছে মাছি, জলে পচে ফুলে উঠেছে দুই সদ্যোজাতর দেহ! দেখে আঁতকে উঠলেন সকলে
উদ্ধার করা হচ্ছে দেহদুটি, নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 18, 2021 | 2:17 PM

নদিয়া: রোজকার মতোই গঙ্গাস্নানে গিয়েছিলেন স্থানীয়রা। কিন্তু, গিয়ে যে এই দৃশ্য দেখতে হবে তা ভাবতেও পারেননি স্নানযাত্রীরা। নদীর পারে প্লাস্টিকে মোড়ানো দুটি জলে ভিজে ফুলে ওঠা সদ্যোজাতর দেহ (Dead Body) আবিষ্কার করলেন স্থানীয়রা। ঘটনাটি ঘটেছে  নবদ্বীপ থানার স্বরুপগঞ্জ লাগোয়া পালপাড়ায়।

স্থানীয়রা জানিয়েছেন,  রবিবার সকালে, রোজকার মতো গঙ্গাস্নানে এসেছিলেন অনেকে। আচমকা, নদীর পারে একজায়গায় মাছি ভনভন করতে দেখে কাছে এগিয়ে যান কয়েকজন। দেখা যায়,  নদীর পারে পড়ে রয়েছে দুই সদ্য়োজাতর পচা দেহ। জলে ভিজে ফুলে উঠেছে সেই একরত্তি শরীর (Dead Body) । দেখেই আঁতকে উঠেছেন সকলে। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় নবদ্বীপ থানায়। পুলিশ এসে মৃতদেহ দুটি উদ্ধার করে প্রথমে মহেশগঞ্জ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

স্থানীয় এক বাসিন্দার কথায়, “আমরা সকালে এসেছিলাম। আচমকা দেখি, নদীর পারে দুটো দেহ পড়ে রয়েছে। পুরোপুরি পচে ফুলে উঠেছে দেহদুটি। দেখে তো মনে হল যেন কেউ ইচ্ছে করে ফেলে দিয়ে গিয়েছে। কে বা কারা এমন করল তা জানি না। দুটো দুধের শিশুর সঙ্গে কেউ এমন করতে পারে তা ভাবতেও পারি না।” প্রাথমিক তদন্তের পর পুলিশের প্রাথমিক অনুমান, সদ্যোজাত শিশুর মৃতদেহ দুটি জলঙ্গী নদী থেকে ভেসে আসতে পারে। তবে ঠিক কীভাবে এমন ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখা হচ্ছে। আরও পড়ুন: ‘মেয়ের গায়ে যেখানে-সেখানে হাত দিয়েছে’, চোখে জল বাবার, অভিযুক্ত কম্পিউটার ‘স্যর’!