Youtuber Arrest: মুখ্যমন্ত্রীর নামে ‘মিম’ বানানোর অভিযোগ, নদিয়া থেকে গ্রেফতার ইউটিউবার

Youtuber Arrest: জানা যাচ্ছে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তৃতা নিয়ে সোশ্যাল মিডিয়ায় অবমাননাকর মিম করেছিলেন ওই ইউটিউবার।

Youtuber Arrest: মুখ্যমন্ত্রীর নামে 'মিম' বানানোর অভিযোগ, নদিয়া থেকে গ্রেফতার ইউটিউবার
গ্রেফতার ইউটিউবার
Follow Us:
| Edited By: | Updated on: Sep 27, 2022 | 4:37 PM

কলকাতা: মুখ্যমন্ত্রীর নামে ইউটিউবে কৌতুক করে মিম বানানোর অভিযোগ। নদিয়ার তাহেরপুর থেকে এক ইউটিউবারকে গ্রেফতার করল পুলিশ। ধৃতের নাম তুহিন জানা। তাঁর মোবাইলটি বাজেয়াপ্ত করা হয়েছে। সাগর দাস নামে এক যুবকের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে ওই ইউটিউবারকে।

জানা যাচ্ছে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তৃতা নিয়ে সোশ্যাল মিডিয়ায় অবমাননাকর মিম করেছিলেন ওই ইউটিউবার। তুহিনকে মঙ্গলবার গ্রেফতার করে তাহেরপুর ও তারাতলা থানার পুলিশ। তাঁর বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।

বছর তিরিশের তুহিনের বাড়ি তাহেরপুর থানার বাবুজি নগর এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, কলকাতার তারাতলা থানায় সৌরভ নামে এক জন এই যুবকের নামে অভিযোগ দায়ের করেন।

মুখ্যমন্ত্রীর নামে আপত্তিকর ভিডিয়ো সামাজিক মাধ্যমে পোস্ট করার কারণে গত ১৯ তারিখ তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। সেই ঘটনার তদন্ত শুরু করে তারাতলা থানার পুলিশ। তাহেরপুর থানার সহযোগিতায় ওই যুবককে গ্রেফতার করে তারাতলা থানায় নিয়ে যায়। তবে এই পোস্টের পিছনে পুলিশের নজরে আরও বেশ কয়েক জন রয়েছে বলে জানা যায়। ইউটিউবারের কোনও প্রতিক্রিয়া পাওয়া সম্ভব হয়নি।

প্রসঙ্গত, কিছুদিন আগেই প্রায় একই অভিযোগে জুন মাসে গ্রেফতার করা হয় রোদ্দুর রায়কে। গোয়া থেকে গ্রেফতার করা হয় তাঁকে। রোদ্দুরের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করা হয়। সামাজিক মাধ্যমে মুখ্যমন্ত্রীর উদ্দেশে অশ্লীল মন্তব্য ও ইঙ্গিত করেছিলেন তিনি।