ভাটপাড়ায় গুলিবিদ্ধ বিজেপি কর্মীর মৃত্যু, থমথমে পরিবেশে কড়া পুলিসি নজরদারি

ক্ষোভে ফেটে পড়েছেন বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং

ভাটপাড়ায় গুলিবিদ্ধ বিজেপি কর্মীর মৃত্যু, থমথমে পরিবেশে কড়া পুলিসি নজরদারি
নিজস্ব চিত্র
শর্মিষ্ঠা চক্রবর্তী

|

Jan 22, 2021 | 10:09 AM

উত্তর ২৪ পরগনা: ভাটপাড়ায় গুলিবিদ্ধ বিজেপি কর্মীর মৃত্যু হল শুক্রবার সকালে। খবর প্রকাশ্যে আসতেই উত্তেজনা ছড়িয়ে পড়েছে ভাটপাড়ার (Bhatpara) কলাবাগান এলাকায়। মৃত বিজেপি কর্মীর নাম অনুপ চৌধুরী (৩২)। শুক্রবার সকালে কল্যাণীর জেএনএম হাসপাতালে মৃত্যু হয় তাঁর। প্রতিবাদে সোচ্চার বিজেপি সাংসদ অর্জুন সিং।

পরিবারের দাবি, ঘটনায় অভিযুক্ত সাহিল ও রবীর এলাকায় মদ, গাঁজার ব্যবসা করত। অনুপ তার প্রতিবাদ জানান। এই নিয়ে একাধিকবার তাঁদের মধ্যে বচসাও হয়েছিল। ইদানীং অনুুপ শ্যামনগরে তাঁর দিদির বাড়িতে থাকতেন। বাবার অসুস্থতার খবর পেয়ে বৃহস্পতিবারই বাড়ি ফেরেন তিনি।

অনুপের সঙ্গে ‘বোঝাপড়া জন্য’ আগে থেকেই তাঁর গতিবিধির ওপর নজর রেখেছিল সাহিলের দলবল। অনুপ বাড়ি ফিরতেই সে খবর পৌঁছে যায় সাহিলের কাছে।   অভিযোগ, রাতেই সাহিল অনুপকে বাড়িতে ডাকতে আসে। কথা বলবে বলেই বাইরে নিয়ে যায় সে। পরিবারের দাবি, এরপরই কলাবাগান জেজেআই জুটমিল এলাকায় পরপর দু’রাউন্ড গুলির শব্দ শুনতে পান তাঁরা।

গুলির শব্দ শুনতে পেয়ে ছুটে আসেন স্থানীয়রা। ততক্ষণে পালিয়ে যায় সাহিল। রক্তাক্ত অবস্থায় মাটিতেই লুটিয়ে পড়েন অনুপ। তাঁর পেটে গুলি লাগে। স্থানীয়রাই অনুুপকে উদ্ধার করে প্রথমে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে তাঁর অবস্থার অবনতি হওয়ায় তাঁকে কল্যাণী জেএনএম হাসপাতালে স্থানান্তরিত করা হয়। শুক্রবার সকালে সেখানেই মৃত্যু হয় তাঁর।

এপ্রসঙ্গে এলাকার বিজেপি সাংসদ অর্জুন সিং বলেন, “অনুপ আমাদের দলের কর্মী। এলাকায় পুলিসের মদতেই মদ, গাঁজার রমরমা ব্যবসা চলছে। অনুপ তার প্রতিবাদ করত। আর তার জন্যই তাকে খুন করা হয়েছে। অপরাধীদের দ্রুত গ্রেফতার না করলে, আমরা বড় আন্দোলনে নামব।”

আরও পড়ুন: নিশীথ প্রামাণিকের বাড়ির পাশেই ভস্মীভূত বিজেপি কার্যালয়, তুলকালাম দিনহাটায়

ঘটনার পর থেকেই এলাকায় চাপা উত্তেজনা রয়েছে। এলাকায় পুলিস পিকেট। জগদ্দল এবং ভাটপাড়া থানার পুলিস ঘটনাস্থলে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla