বাড়ির সামনেই গুলিবিদ্ধ তৃণমূল কর্মী, উত্তপ্ত জগদ্দল

উত্তর বারাকপুর পুরসভার বিদায়ী কাউন্সিলর চম্পারানি দাসের দেওর নেপাল বুধবার বিকালে তাঁর নিজের বাড়ির সামনেই হাঁটছিলেন। অভিযোগ, সেসময় বেশ কয়েকজন দুষ্কৃতী বাইকে এসে তাঁকে লক্ষ্য করে খুব কাছ থেকে গুলি চালায়।

বাড়ির সামনেই গুলিবিদ্ধ তৃণমূল কর্মী, উত্তপ্ত জগদ্দল
জগদ্দলে ঘটনাস্থলের ছবি
Follow Us:
| Updated on: Dec 03, 2020 | 9:28 AM

TV9 বাংলা ডিজিটাল: উত্তর বারাকপুর পুরসভার বিদায়ী কাউন্সিলরের দেওরের কপালে গুলি (Councillor’s Kin Shot)। নিজের বাড়ির সামনেই গুলিবিদ্ধ হন ওই তৃণমূল কর্মী। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য জগদ্দলের মায়াপল্লি এলাকায়। নেপাল দাস নামে গুলিবিদ্ধ ওই তৃণমূল কর্মী বর্তমানে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, উত্তর বারাকপুর পুরসভার বিদায়ী কাউন্সিলর চম্পারানি দাসের দেওর নেপাল বুধবার বিকালে তাঁর নিজের বাড়ির সামনেই হাঁটছিলেন। অভিযোগ, সেসময় বেশ কয়েকজন দুষ্কৃতী বাইকে এসে তাঁকে লক্ষ্য করে খুব কাছ থেকে গুলি চালায়। তাঁর কপালে গুলি লাগে (Councillor’s Kin Shot)। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন নেপাল।

গুলির শব্দ শুনে স্থানীয়রা ছুটে এসে তাঁকে উদ্ধার করে প্রথমে বারাকপুর বিএন বোস হাসপাতালে নিয়ে যান। সেখানে তাঁর অবস্থার অবনতি হওয়ায় তাঁকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

নেপালের বৌদি চম্পারানি দাসের বক্তব্য, “এর আগেও নেপালের ওপর হামলা হয়েছে। পুলিসের ওপর ভরসা রয়েছে। পুলিস আসল অপরাধীদের খুঁজে বার করবে।” উল্লেখ্য, এদিনের ঘটনাস্থলের কিছুদূরেই একটি গাড়ি দাঁড়িয়েছিল। সেই গাড়ির চালকও গুলিবিদ্ধ হন। ওই ব্যক্তি মাঝেমধ্যে নেপালের বাইক চালান বলে পুলিস জানতে পেরেছে। দুটি ঘটনার মধ্যে কোনও যোগসূত্র রয়েছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিস। একই অপরাধীর কাজ কিনা, তাও তদন্তসাপেক্ষ।

আরও পড়ুন: কয়লা পাচার: CBI-এর হাতে লালার এক বছরের কল রেকর্ড, মিলল রাজনৈতিক নেতাদের সঙ্গে কথোপকথনের যোগ

এসিপি অরিন্দম পাল চৌধুরী বলেন, “অপরাধীদের দ্রুত খুঁজে বার করা হবে। স্থানীয় ও পরিবারের লোকেদের সঙ্গে কথা বলা হচ্ছে।” এলাকায় নেপালের বেশ ভালোই পরিচিতি রয়েছে। পুরনো কোনও শত্রুতার জেরেই এই ঘটনা বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিস।