Khardaha Accident: খড়দহে হাজারদুয়ারি এক্সপ্রেসের ধাক্কা! ২টি গাড়ি দুর্ঘটনার কবলে

Khardah: বড় দুর্ঘটনা আবারও। খড়দহ ও সোদপুর স্টেশনের মাঝখানে বন্ধ লেবেল ক্রসিংয়ে একটি স্করপিওর সঙ্গে ট্রেনের ধাক্কা। রবিবার সন্ধ্যায় এই ঘটনা ঘটে। ঘটনায় দু'জন আহত হন। ঘটনাস্থলে পৌঁছয় খড়দহ থানার পুলিশ। এসে পৌঁছয় রেল পুলিশও।

Khardaha Accident: খড়দহে হাজারদুয়ারি এক্সপ্রেসের ধাক্কা! ২টি গাড়ি দুর্ঘটনার কবলে
বড় দুর্ঘটনা। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 15, 2024 | 12:19 AM

খড়দহ: বড় দুর্ঘটনা আবারও। খড়দহ ও সোদপুর স্টেশনের মাঝখানে বন্ধ লেবেল ক্রসিংয়ে একটি স্করপিওর সঙ্গে হাজারদুয়ারি এক্সপ্রেসের ধাক্কা। লালগোলা এক্সপ্রেস হিসাবেও যাত্রীদের কাছে পরিচিত এই ট্রেন। রবিবার সন্ধ্যায় এই ঘটনা ঘটে। ঘটনায় দু’জন আহত হন। ঘটনাস্থলে পৌঁছয় খড়দহ থানার পুলিশ। এসে পৌঁছয় রেল পুলিশও।

পুলিশ সুত্রের খবর, বিটি রোড থেকে রহড়ার দিকে যাচ্ছিল একটি স্করপিও গাড়ি। আরেক গাড়ি ঢুকে যায় খড়দহের স্টেশন সংলগ্ন লেবেল ক্রসিংয়ে। সূত্রের খবর, এক নম্বর রেল স্টেশনের দিকের রেলগেট সে সময় খোলা ছিল। তবে চার নম্বরের রেলগেট বন্ধ হয়ে যায়। এদিকে সঙ্গে সঙ্গে ঢুকে পড়ে ডাউন লালগোলা এক্সপ্রেস। এরপরই দাঁড়িয়ে থাকা স্করপিও গাড়িতে ধাক্কা মারে। অল্পের জন্য রেহাই পায় টাটা ইন্ডিকা গাড়িটি। আহত হন দু’জন।

রেলের তরফে জানানো হয়েছে, রাত ৮টা ৪০ নাগাদ ডাউন হাজারদুয়ারি এক্সপ্রেস খড়দহের দিকে যাচ্ছিল। সজোরে একটি চার চাকার গাড়ি ঢুকে পড়ে। এভাবে গাড়ি ঢুকে পড়ার ঘটনায় ইতিমধ্যেই রেলের তরফে এফআইআর দায়ের করা হয়েছে। ঘটনার পর বেশ কিছুক্ষণ আটকে ছিল ট্রেন। পরে ৯টা ২ নাগাদ খড়দহ স্টেশন ছেড়ে বেরিয়ে যায় হাজারদুয়ারি এক্সপ্রেস।

<iframe src=”https://cdn.jwplayer.com/players/6o9AHC7D-cqsJGoLg.html” width=”640″ height=”360″ frameborder=”0″ scrolling=”auto” title=”খড়দহ স্টেশনের সামনে বড়সড় দুর্ঘটনা!” allowfullscreen></iframe>