Madan-Sougata: ‘ভুল হয়েছে…’ মদনকে পাশে নিয়ে বড় সিদ্ধান্তের কথা জানালেন সৌগত

Saugata Roy: এর পাশাপাশি জয়ন্ত সিংয়ের বাড়ি নিয়েও মন্তব্য করতে শোনা যায় দমদমের তৃণমূল সাংসদকে। অভিযোগ উঠছে, পুকুর বুজিয়ে বেআইনি নির্মাণ করেছে জয়ন্ত। তবে কি তার বাড়ি এবার ভেঙে ফেলা হবে? সৌগত রায় বলেছেন, "এখনই এমন কিছু হবে না। বাড়ি ভাঙার আইনগত পদ্ধতি আছে।

Madan-Sougata: 'ভুল হয়েছে...' মদনকে পাশে নিয়ে বড় সিদ্ধান্তের কথা জানালেন সৌগত
মদন মিত্র ও সৌগত রায়Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 15, 2024 | 5:17 PM

উত্তর ২৪ পরগনা: জয়ন্ত সিং…জয়ন্ত সিং… আর জয়ন্ত সিং…। বিগত বেশ কয়েকদিন ধরে এই ‘গ্যাংস্টারের’ নাম সংবাদ শিরোনামে। আড়িয়াদহে মা ছেলেকে পেটানোর অভিযোগ থেকে শুরু করে সাঁড়াশি দিয়ে নাবালকের গোপনাঙ্গ ছিঁড়ে নেওয়ার চেষ্টার মতো হাড়হিম করা ভিডিয়ো প্রকাশ্যে আসতেই হইচই পড়ে যায় রাজনীতিতে। আর সেই আগুনে ঘি পড়ে তখন, যখন দেখা যায় এই জয়ন্ত সিংয়ের সঙ্গে একই মঞ্চ শেয়ার করছেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্রের ছেলে, তাঁর পুত্রবধূ। সেই ছবি প্রকাশ্যে আসতেই প্রশ্ন উঠতে শুরু করে তবে কি এই গ্যাংস্টারের সঙ্গে যোগ রয়েছে মদনের পরিবারের? কার ছত্রছায়াতেই বা এই দুষ্কৃতীর বাড়ন্ত? এমন আবহেই আজ মদনকেই পাশে বসিয়ে সাংবাদিক বৈঠক করেন দমদমের তৃণমূল সাংসদ সৌগত রায়। বলেন, “যা হয়েছে ভুল হয়েছে। সংশোধন করে নেওয়া হবে।”

আজ তৃণমূল নেতা-কর্মী ও এলাকার কাউন্সিলরদের সঙ্গে একপ্রস্থ বৈঠক করেন মদন-সৌগত। একটি সিদ্ধান্ত নেওয়া হয় সেখানে। পরে সাংবাদিক বৈঠক করে সে কথাই খোলাখুলি জানান সৌগত রায়। সাংসদ বলেন,”আজ আমরা সিদ্ধান্ত নিয়েছি তৃণমূল কংগ্রেস কর্মীদের সঙ্গে কোনও বড় প্রোমোটার বা সমাজ বিরোধীদের সম্পর্ক থাকবে না। অতীতে যদি ভুল হয়ে থাকে আমরা সেটা সংশোধন করার সিদ্ধান্ত নিয়েছি।” সৌগতকে এও বলতে শোনা যায়, “অতীতে হয়ত কিছু ভুল হয়েছে…তবে সব কিছুর তো সময় থাকে? উল্টো রথের দিন সিদ্ধান্ত নিলাম যা হয়েছে ভুল হয়েছে। সংশোধন করব। এরপর থেকে ভুল হবে না।”

এর পাশাপাশি জয়ন্ত সিংয়ের বাড়ি নিয়েও মন্তব্য করতে শোনা যায় দমদমের তৃণমূল সাংসদকে। অভিযোগ উঠছে, পুকুর বুজিয়ে বেআইনি নির্মাণ করেছে জয়ন্ত। তবে কি তার বাড়ি এবার ভেঙে ফেলা হবে? সৌগত রায় বলেছেন, “এখনই এমন কিছু হবে না। বাড়ি ভাঙার আইনগত পদ্ধতি আছে। সেটা শুরু হয়েছে। প্রথম পদক্ষেপ নেওয়া হয়েছে।”