Newtown: পা পিছলে হল বিপত্তি, নিউটাউনের ঝিলে পড়ে নিখোঁজ ১৯ বছরের যুবক

Newtown: মোহাম্মদ হাকিমের সঙ্গে আসা পাঁচ যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ। কী কারণে তারা ওই জায়গায় এসেছিল তা জানতে চাইছে পুলিশ। আদৌ সে পিছলে পড়ে গিয়েছে নাকি ধাক্কা দেওয়া হয়েছে তা জানার চেষ্টা চলছে।

Newtown: পা পিছলে হল বিপত্তি, নিউটাউনের ঝিলে পড়ে নিখোঁজ ১৯ বছরের যুবক
নিউটাউন ঝিলে ডুবে গেল যুবকImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 15, 2024 | 9:14 PM

নিউটাউন: ঝিল পাড়ে ঘুরতে গিয়েছিলেন যুবক। তখনই বিপত্তি। আচমকা পা পিছলে তলিয়ে গেলেন তিনি। এখনও খোঁজ মেলেনি তাঁর। ঘটনাটি ঘটেছে নিউটাউন ইকো আরবান ভিলেজ সংলগ্ন একটি ঝিলে।

নিখোঁজ যুবকের নাম মহম্মদ হাকিম ওরফে নয়ন (১৯)। স্থানীয় সূত্রে খবর, সোমবার ছ’জন যুবক নিউটাউন ইকো আরবান ভিলেজ সংলগ্ন এই ঝিলপাড়ে ঘুরতে এসেছিল। সেই সময় মহম্মদ হাকিম পা পিছলে জলাশয়ে পড়ে যায় বলে দাবি। এরপরই বন্ধুরা তাঁকে জলাশয় থেকে তোলার চেষ্টা করলেও তুলতে পারিনি। পরবর্তীতে খবর দেওয়া হয় ইকোপার্ক থানার পুলিশকে।

মোহাম্মদ হাকিমের সঙ্গে আসা পাঁচ যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ। কী কারণে তারা ওই জায়গায় এসেছিল তা জানতে চাইছে পুলিশ। আদৌ সে পিছলে পড়ে গিয়েছে নাকি ধাক্কা দেওয়া হয়েছে তা জানার চেষ্টা চলছে। অপরদিকে, যুবকের খোঁজে জলাশয়ে নামানো হয়েছে ডিজাস্টার ম্যানেজমেন্ট টিম। ওই যুবক নারায়নপুর মেঠো পাড়ার বাসিন্দা বলে পুলিশ সূত্র মারফত খবর। স্থানীয় এক বাসিন্দা বলেন, “ওরা সব বন্ধুরা খেলাধুলো করছিল। কোনওভাবে পা পিছলে পড়ে যায়। তারপর ডুবে যায়। অন্যরা চেষ্টা করেছিল বাঁচাতে। আর এই অনেকটা গভীর। তল্লাশি চলছে।”