ভাটপাড়া পুরসভা চত্বরে গুলি চালনায় পুলিশের জালে ২, বাকিদের খোঁজে তল্লাশি

Bhatpara Case: পুলিশের কাছে বেশ কয়েকটি নাম এসেছে। তাদের খোঁজে তল্লাশি চালাচ্ছে ভাটপাড়া থানার পুলিশ।

ভাটপাড়া পুরসভা চত্বরে গুলি চালনায় পুলিশের জালে ২, বাকিদের খোঁজে তল্লাশি
ঘটনার সময়ের ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 14, 2021 | 9:38 AM

উত্তর ২৪ পরগনা: ভাটপাড়া পুরসভার সামনে গুলি চালনার ঘটনায় আটক দুই জন। ধৃতদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। পুলিশের কাছে বেশ কয়েকটি নাম এসেছে। তাদের খোঁজে তল্লাশি চালাচ্ছে ভাটপাড়া থানার পুলিশ। ধৃতদের থেকে বাকিদের ঠেক খুঁজে পাওয়ারও চেষ্টা চলছে।

মঙ্গলবার ভরসন্ধ্যায় ভাটপাড়া পুরসভার সামনে গুলি চলে। আক্রান্ত হন পুরসভার ওয়ার্ড কো-অর্ডিনেটরের সহকারী সৌরভ অধিকারী। ভাটপাড়া পুরসভার ২৮ নম্বর ওয়ার্ডের কো-অর্ডিনেটরে হিমাংশু সরকারের সহকারী সৌরভ অধিকারী। স্থানীয়দের অভিযোগ, একটি এটিএমের সামনে সৌরভকে ঘিরে ধরে দুষ্কৃতীরা। তাঁকে বেধড়ক মারধর করা হয়। এরপর বেশ কয়েক রাউন্ড গুলি চলে এলাকায়।

গুলির শব্দ শুনতে পেয়ে স্থানীয়রা ছুটে এলেই দুষ্কৃতীরা পালিয়ে যায়। খবর পেয়েই ঘটনাস্থলে যায় ভাটপাড়া থানার পুলিশ। তড়িঘড়ি আক্রান্ত সৌরভ অধিকারীকে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। ঘটনায় তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়।

এ প্রসঙ্গে হিমাংশু সরকার বলেন, “আসলে এলাকায় পরিকল্পিতভাবে অশান্তি তৈরির চেষ্টা চলছে। সন্ত্রাসের বাতাবরণ তৈরি করতেই এই ধরনের হামলা। আমি ঘটনার সময়ে ছিলাম না। তবে গুলি চালনার খবর শুনেছি।”

এদিকে, বারাকপুর চক কাঠালিয়ায় একটি দোকান দখলকে কেন্দ্র করে গুলি চলে। সেই ঘটনার তদন্তে নেমেছে টিটাগর থানার পুলিশ। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি। আরও পড়ুন: খাটের ওপর বৃদ্ধের পচাগলা দেহ, আগলে বসে স্ত্রী-মেয়ে! বাগবাজারে ফিরল রবিনসন স্ট্রিটের স্মৃতি