BJP Party Office: পৌর নির্বাচনের আগেই ধুন্ধুমার, ছিঁড়ে দেওয়া হল বিজেপির পতাকা, ফেস্টুন, ব্যানার!

BJP Party Office: পৌর নির্বাচনের আগেই ধুন্ধুমার, ছিঁড়ে দেওয়া হল বিজেপির পতাকা, ফেস্টুন, ব্যানার!
ভেঙে ফেলা হয়েছে কার্যালয় (নিজস্ব ছবি)

Basirhat: তৃণমূল গোটা ঘটনা অস্বীকার করে বলেছে ওরা নিজেরাই এই কাজ করে তৃণমূলের উপর দোষ চাপাচ্ছে।

TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Jan 21, 2022 | 12:33 PM

বসিরহাট: পুরভোটের প্রচারে রীতিমত ব্যস্ত প্রতিটি দল। শাসক থেকে বিরোধী প্রতিটি দলের ব্যস্ততা তুঙ্গে। এর মধ্যে আবার বিজেপির (BJP) দলীয় কার্যালয়ের পতাকা, ফেস্টুন, ব্যানার ছিঁড়ে ফেলে দেওয়ার অভিযোগ উঠল।

উত্তর ২৪ পরগনার বসিরহাট মহকুমার বাদুড়িয়া পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ডের তারাগুনিয়া এলাকার ঘটনা। জানা গিয়েছে, সেখানে বিজেপির দলীয় কার্যালয়ের সামনে পতাকা, ফেস্টুন ও ব্যানারে সর্বভারতীয় নেতাদের ছবি লাগানো ছিল। শুক্রবার সকাল দশটা নাগাদ কার্যাল খুলতে এসে দলীয় কর্মীরা দেখেন, তাদের সবকিছু লণ্ডভন্ড হয়ে রয়েছে। ছেঁড়া ফেস্টুন ও ব্যানার পাশের বাঁশ বাগানে অবিন‍্যস্ত অবস্থায় পড়ে রয়েছে। এই নিয়ে এলাকায় রাজনৈতিক উত্তেজনা শুরু হয়েছে।

এক বিজেপি নেতা বলেন, “সামনেই পৌর নির্বাচন। তার আগে বাদুড়িয়া পৌরসভার তারাগুনিয়া গ্রামের ৯ এবং ১৬ নম্বর ওয়ার্ডের  বিজেপির পার্টি অফিস ভাঙচুরের ঘটনা ঘটেছে। পৌরনির্বাচন এখন শুরুই হয়নি তারা আগে এই ঘটনা আমাদের ভাবাচ্ছে কীভাবে সুষ্ঠ ভাবে নির্বাচন হবে।”

সামনেই পৌরসভা নির্বাচন, তার আগে এই ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে। এদিকে, ঘটনায় বিজেপি স্থানীয় নেতৃত্ব বিরোধীদের দিকে অভিযোগের আঙুল তুলেছে। তৃণমূল নেতৃত্ব এই অভিযোগ অস্বীকার করেছে। তৃণমূল নেতৃত্ব দাবি করেছেন, বাদুড়িয়া পৌরসভায় বিজেপি সংখ্যাতত্ত্বের বিচারে অতি নগন্য। তাদের ভোট বাক্স বলে কিছু নেই। এই ধরনের পতাকা ও ব‍্যানার ছেঁড়ার রাজনীতি তৃণমূল কংগ্রেস করে না। কারা করেছে ? তা তারা নিজেরা তদন্ত করে দেখুক। এটা বিজেপি গোষ্ঠীদ্বন্দ্বের ফল।

এক তৃণমূল নেতা বলেন, “ওদের পার্টি অফিস। ওরা নিজেরাই ভেঙেছে। নোংরা রাজনীতি করছে বিজেপি। এখন কার্যালয় ভাঙার দায় তৃণমূল কংগ্রেসকে দিচ্ছে। আপনারা জানেন যে তৃণমূল কংগ্রেস কোনও নোংরা কাজ করে না। বিজেপির এখন পায়ের তলার মাটি নেই। সেই কারণে পায়ের তলার মাটি শক্ত করতে এই কাজ করছে। তবে বাংলার মানুষ জানে তৃণমূল কংগ্রেস কোনও নোংরা কাজ করে না। তাই আগামী নির্বাচনে মানুষ এর যোগ্য জবাব দেবে।”

আরও পড়ুন: Bankura BJP: ‘কেন্দ্রীয় নিরাপত্তা ছাড়তে চাই’, চিঠি বাঁকুড়ার দুই বিজেপি বিধায়কের

আরও পড়ুন: TET: টেট নিয়ে আরও কড়া হাইকোর্ট! এবার উত্তরপত্র দেখাতে হবে পর্ষদকে

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA