Mysterious Death: শ্মশানে দেহ সৎকারে গিয়ে নিখোঁজ, ৬ দিন পর উদ্ধার যুবকের দেহ

রাসত থানার হৃদয়পুর দ্বিজ হরিদাস কলোনির বাসিন্দা ভূতনাথ মণ্ডল। ৬ অক্টোবর হৃদয়পুরের এক বাসিন্দার দেহ নিয়ে নিমতলা শ্মশানে গিয়েছিলেন তিনি।

Mysterious Death: শ্মশানে দেহ সৎকারে গিয়ে নিখোঁজ, ৬ দিন পর উদ্ধার যুবকের দেহ
মৃত যুবক ভূতনাথ মণ্ডল
Follow Us:
| Edited By: | Updated on: Oct 12, 2022 | 7:20 PM

বারাসত: ফের বাগুইআটি কান্ডের ছায়া। বেশ কিছুদিন নিখোঁজ থাকার পর যুবকের মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। বারাসত থানায় খুনের অভিযোগ দায়ের করেছে মৃত যুবকের পরিবার।

বারাসত থানার হৃদয়পুর দ্বিজ হরিদাস কলোনির বাসিন্দা ভূতনাথ মণ্ডল। ৬ অক্টোবর হৃদয়পুরের এক বাসিন্দার দেহ নিয়ে নিমতলা শ্মশানে গিয়েছিলেন তিনি। সেখানে শেষকৃত্য সম্পন্নের পর এলাকার সকলে বাড়ি চলে এলেও ওই যুবক তাঁদের সঙ্গে বাড়ি ফেরেননি। মৃত যুবকের ভাই বলেছেন, “সেদিন মৃতদেহ নিজে শেষকৃত্য সেরে তার মা বাড়িতে আসার জন্য বলল। দাদা বলেছিল তোমরা বাড়ি যাও আমি একটু পরে যাচ্ছি। কিন্তু তারপরে আর বাড়ি ফেরেনি।”

এর পরই ৮ অক্টোবর বারাসাত থানায় নিখোঁজ অভিযোগ দায়ের করেন যুবকের পরিবার। ৯ অক্টোবর প্রশাসনের পক্ষ থেকে তার বাড়িতে যাওয়া হয। কিন্তু তার পরেও কোনও সন্ধান না পেয়ে অবশেষে লালবাজারের দ্বারস্থ হয় যুবকের পরিবার। লালবাজার থেকে খোঁজ খবর করে জানা যায়, বারাসাত জিআরপিতে এক অজ্ঞাত পরিচয় দেহ উদ্ধার করেছিল দিন কয়েক আগে। সেই কবর পেয়ে ভূতনাথের পরিবারের লোকেরা এসে তাঁর দেহ শনাক্ত করেন।

পরিবারের লোকেদের অভিযোগ, গত ৬ অক্টোবর দেহ উদ্ধার করেছে বারাসাত জিআরপি। কিন্তু পরিবারের সদস্যদের জানানো হয়নি বলে অভিযোগ। যদিও পুলিশ সূত্রে খবর, গত ৬ তারিখে নিখোঁজ হওয়ার পর ৮ তারিখে অভিযোগ দায়ের হয়। সেই ঘটনার পরবর্তী ক্ষেত্রে সমস্ত থানায় খবর দেওয়া হলেও জিআরপি থেকে বারাসত থানার পুলিশের কাছে কোনও রকম তথ্য দেওয়া হয়নি। ইতিমধ্যেই নিহত যুবকের পরিবার যুবককে খুন করা হয়েছে বলে বারাসাত থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে বারাসাত থানার পুলিশ।