Murder: নাতনি পরিচয়ে সঙ্গে থাকতেন তরুণী, কে তিনি? ট্রলিব্যাগে দেহ-কাণ্ডে জমাট রহস্য

Belgharia: ওড়িশায় তাঁর ছাপা, প্রকাশনীর ব্যবসা ছিল। সেই ব্যবসা ছেড়ে, সমস্ত কিছু বিক্রি করে বেলঘরিয়া চলে আসেন বলে এলাকার লোকজনের দাবি। নাতনির বয়সি ওই তরুণীর সঙ্গে থাকতেন তিনি। এই ঘটনায় একেবারে স্তম্ভিত এলাকার লোকজন।

Murder: নাতনি পরিচয়ে সঙ্গে থাকতেন তরুণী, কে তিনি? ট্রলিব্যাগে দেহ-কাণ্ডে জমাট রহস্য
তরুণীকে নিয়ে যাচ্ছে পুলিশ। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 23, 2024 | 5:58 PM

উত্তর ২৪ পরগনা: নিউটাউনে কারিগরি ভবনের পিছনে খাল থেকে উদ্ধার লাল ট্রলিব্যাগ। তারমধ্যে খণ্ডিত দেহ এক ব্যক্তির। খোঁজ খবর নিয়ে জানা যায় ওই ব্যক্তি বেলঘরিয়ার নন্দননগরের বাসিন্দা। নাম সুবোধকুমার সরকার। মাস তিনেক হল এখানে একটি বাড়ি ভাড়া নিয়ে ছিলেন। সঙ্গে থাকতেন এক তরুণী। নাতনি বলেই পরিচয় করিয়েছিলেন। এই ঘটনায় সৌম্য জানা নামে একজনকে পূর্ব মেদিনীপুরের পটাশপুর থেকে আটক করা হয়েছে।

এলাকার লোকজনের বক্তব্য, সুবোধ সরকারের বয়স অনেকটাই। ওড়িশায় তাঁর ছাপা, প্রকাশনীর ব্যবসা ছিল। সেই ব্যবসা ছেড়ে, সমস্ত কিছু বিক্রি করে বেলঘরিয়া চলে আসেন বলে এলাকার লোকজনের দাবি। নাতনির বয়সি ওই তরুণীর সঙ্গে থাকতেন তিনি। তবে এই তরুণীর সঙ্গে তাঁর কীভাবে পরিচয়, পুরনো সম্পর্ক কি না তা এখনও স্পষ্ট নয়।

পুলিশ সূত্রে খবর, ওড়িশার ভুবনেশ্বরে ভৌমানগরের বাড়ি বিক্রি করে এখানে চলে আসেন সুবোধ সরকার। তারপর বাড়ি বিক্রির মোটা টাকা ব্যাঙ্কে জমা রেখেছিলেন। সেই টাকা হাতানোর লক্ষ্যেই এই খুন কি না তা খতিয়ে দেখছে টেকনোসিটি থানার পুলিশ। অন্যদিকে সুবোধ সরকার বেলঘরিয়ার যে বাড়িতে ভাড়া থাকতেন সেই বাড়ির মালিক ও সঙ্গে থাকতেন যে তরুণী, দু’জনকে টেকনোসিটি থানায় এনে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।