Mysterious Death: জগদ্দলে দুই বোনের ঝুলন্ত দেহ উদ্ধার, আর এক বোনের বয়ানে বাড়ছে রহস্য

Mysterious Death: পরিবার সূত্রে খবর, জগদ্দল এলাকার দুটি ছেলের সঙ্গে প্রেম ছিল দুজনের। কিন্তু, সম্প্রতি সেই সম্পর্কে ভাঙন দেখা যায়। ছেলেগুলির সঙ্গে আর কথা বলতে রাজি ছিল না দুই বোন। ঝামেলাও হয়। অভিযোগ, তাতেই তেলেবেগুনে জ্বলে ওঠে তাঁদের প্রেমিকরা।

Mysterious Death: জগদ্দলে দুই বোনের ঝুলন্ত দেহ উদ্ধার, আর এক বোনের বয়ানে বাড়ছে রহস্য
শোকের ছায়া এলাকায় Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 23, 2024 | 3:16 PM

জগদ্দল: একজন দ্বাদশে, একজন একাদশে। স্কুল জীবনেই জীবনে ডানা মেলেছিল প্রেম। এবার সেই প্রেমই কেড়ে নিল জীবন। জগদ্দলে দুই বোনের একযোগে আত্মহত্যার পর এমনটাই বলছেন পরিবারের লোকজন। তনু কুমারী যাদব ও রেনু কুমারী যাদব। পড়াশোনা চলছিল গারুলিয়া গার্লস স্কুলে। বাড়ি আদর্শ পল্লীতে। এদিন বাড়ি থেকেই দু’জনের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পরিবার সূত্রে খবর, জগদ্দল এলাকার দুটি ছেলের সঙ্গে প্রেম ছিল দুজনের। কিন্তু, সম্প্রতি সেই সম্পর্কে ভাঙন দেখা যায়। ছেলেগুলির সঙ্গে আর কথা বলতে রাজি ছিল না দুই বোন। ঝামেলাও হয়। অভিযোগ, তাতেই তেলেবেগুনে জ্বলে ওঠে তাঁদের প্রেমিকরা। অ্য়াসিড অ্যাটাকের হুমকি পর্যন্ত দেওয়া হয়েছিল। তাতেই নিজেদের আর সামলাতে না পেরে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন দু’জনে। ঘটনার তদন্ত শুরু করেছে জগদ্দল থানার পুলিশ। ঘটনায় শোকের ছায়া পরিবারে। শোরগোল পড়ে গিয়েছে এলাকায়।  

দিদিদের হারিয়ে কান্নায় ভেঙে পড়েছে তনু-রেনুর বোন। সে বলছে, “দু’জনের দু’জন আলাদা আলাদা বয়ফ্রেন্ড ছিল। কিন্তু, ওরা আর ওদের সঙ্গে কথা বলতে চাইছিল না। কিন্তু, বয়ফ্রেন্ডরা কথা বলার জন্য চাপ দিচ্ছিল। এমনকী কথা না বললে হোলির পর অ্যাসিড অ্যাটাক করবে বলেও হুমকি দিয়েছিল। তাতেই ভয়ে ওরা আত্মহত্যা করেছে।” 

আক্ষেপ করছেন প্রতিবেশী গীতা সরকারও। বলছেন, “ওরা দুই বোন খুবই ভাল ছিল। কী থেকে কী হয়ে গেল বুঝতেই পারছি না। ওরা যে প্রেম করত তাও আমরা জানতাম না। বাড়ি থেকে বেরোত না বিশেষ। ওদের বাড়িতে কোনও ছেলকেও আসতে দেখিনি। ওদের বোনকে তো বলছি তুই যখন জানতে পারলি একবার আমাদের বল। তাহলে আমরা কথা বলতে পারতাম।”