BJP-TMC: পিস্তল হাতে ভাইরাল যুবক তৃণমূল কর্মী, দাবি বিজেপির জেলা সভাপতির

Bagda: বুধবার বাগদা বিধানসভার উপনির্বাচন ছিল। দেবদাস মণ্ডলের কথায়, "উপনির্বাচনে প্রার্থীর উপরে হামলা হয়েছে। ১৮৬, ১৮৭, ১৮৮ এবং মালিপোঁতা পঞ্চায়েতে হামলা হয়েছে। এই ছেলে পিস্তল নিয়ে দাপিয়ে বেরিয়েছে। পিস্তল নিয়ে ছবি আছে। কোন রাজ্যে বাস করছি আমরা? অভিযোগ জানানো হলেও এখনও গ্রেফতার হয়নি কেউ।"

BJP-TMC: পিস্তল হাতে ভাইরাল যুবক তৃণমূল কর্মী, দাবি বিজেপির জেলা সভাপতির
বন্দুক হাতে এই ছবিটিই সামনে এনেছে বিজেপি। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 12, 2024 | 3:34 PM

বারাসত: নাইনএমএম পিস্তল হাতে এক যুবকের ছবি সামনে আনল বিজেপি। বনগাঁ সাংগঠনিক জেলার বিজেপি সভাপতি দেবদাস মণ্ডলের দাবি, ওই যুবক তৃণমূল কর্মী। একইসঙ্গে তাঁর দাবি, বাগদা উপনির্বাচনে পিস্তল নিয়ে দাপিয়ে বেরিয়েছেন এই যুবক। দেবদাস মণ্ডল জানান, অভিযোগ করা হলেও পুলিশ গ্রেফতার করেনি।

বুধবার বাগদা বিধানসভার উপনির্বাচন ছিল। দেবদাস মণ্ডলের কথায়, “উপনির্বাচনে প্রার্থীর উপরে হামলা হয়েছে। ১৮৬, ১৮৭, ১৮৮ এবং মালিপোঁতা পঞ্চায়েতে হামলা হয়েছে। এই ছেলে পিস্তল নিয়ে দাপিয়ে বেরিয়েছে। পিস্তল নিয়ে ছবি আছে। কোন রাজ্যে বাস করছি আমরা? অভিযোগ জানানো হলেও এখনও গ্রেফতার হয়নি কেউ।”

যদিও তৃণমূল নেতা বিশ্বজিৎ দাসের দাবি, একেবারেই শান্তিপূর্ণ নির্বাচন হয়েছে। মানুষ উৎসবের মেজাজে ভোট দিয়েছে। তাই বিজেপি ভয় পেয়ে এ ধরনের কথা বলছে। বিশ্বজিতের কথায়, “আমরা বিপুল ভোটে জিতব বুঝে নানারকম কথা বলছে। বিজেপিই সমাজবিরোধীদের নিয়ে চলে। তাদের সঙ্গে দু’একজন সমাজবিরোধী থাকলে সে ছবি দেখিয়ে নিজেরা মুখ লুকানোর চেষ্টা করছে। এতে কাজ হবে না।”

অবসরপ্রাপ্ত পুলিশ কর্তা অরিন্দম আচার্য বলেন, “এই পিস্তল কারা বিক্রি করেছে কারা বাইরে দিয়েছে তা নম্বর দেখে সহজেই বের করে নেওয়া যায়। এসব ঘটনার যথাযথ তদন্ত না হলে আগামিদিনে ভয়ঙ্কর কিছু দেখতে হবে। সরকারি রিভলভার কীভাবে বাইরে পৌঁছচ্ছে?”

এই ঘটনা ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতর। বিজেপি নেতা রাহুল সিনহা বলেন, তৃণমূল কর্মী আগ্নেয়াস্ত্র নিয়ে প্রকাশ্যে ছবি দিচ্ছেন আর তৃণমূলের নেতারা আইনের কথা না বলে আরও উস্কানি দিচ্ছেন। অপরকে দোষ দিয়ে নিজেদের সমাজবিরোধীদের আড়ালের চেষ্টা করছেন।

যদিও তৃণমূল নেতা জয়প্রকাশ মজুমদারের পাল্টা তোপ, ভোটের দিন এমন ঘটনা ঘটলে কেন্দ্রীয় বাহিনী কোথায় ছিল, নির্বাচন কমিশনই বা কোথায় ছিল? দেবদাস মণ্ডল কেন কেন্দ্রীয় বাহিনী ডেকে ধরিয়ে দিলেন না, প্রশ্ন জয়প্রকাশ মজুমদারের।