North 24 Pargana: ‘সিনেমা ফেল!’ অধ্যক্ষের ঘরে ঢুকে দরজা লাগিয়ে বেধড়ক মার হিসাব রক্ষকের, ছুটে গেলেন দা দিয়ে কোপাতে!

Principal Beaten: অধ্যক্ষের ঘরে ঢুকে দরজা লাগিয়ে তাঁকে বেধড়ক মারধর করার অভিযোগ কলেজেরই হিসাব রক্ষকের বিরুদ্ধে!

North 24 Pargana: 'সিনেমা ফেল!' অধ্যক্ষের ঘরে ঢুকে দরজা লাগিয়ে বেধড়ক মার হিসাব রক্ষকের, ছুটে গেলেন দা দিয়ে কোপাতে!
অধ্যক্ষকে বেধড়ক মারধর হিসাব রক্ষকের। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 10, 2022 | 4:33 PM

উত্তর ২৪ পরগনা: হুলুস্থুল পরিস্থিতি উত্তর ২৪ পরগনার নহাটা যোগেন্দ্রনাথ মণ্ডল স্মৃতি মহাবিদ্যালয়ে। অধ্যক্ষের ঘরে ঢুকে দরজা লাগিয়ে তাঁকে বেধড়ক মারধর করার অভিযোগ কলেজেরই হিসাব রক্ষকের বিরুদ্ধে! অধ্যক্ষের চিৎকার শুনে অন্যেরা ছুটে গেলে তাঁদের উপর ধারালো অস্ত্র নিয়ে চড়াও হলেন ওই হিসাবরক্ষক। তাঁদের কোপানোর চেষ্টা করা হয় বলে অভিযোগ। আর এ নিয়ে সোমবার তীব্র চাঞ্চল্য ছড়াল কলেজ চত্বরে।

জানা গিয়েছে, সোমবার বেলা বারোটা নাগাদ গোপালনগর থানার যোগেন্দ্রনাথ মণ্ডল স্মৃতি মহাবিদ্যালয়ে অধ্যক্ষ অর্ণব ঘোষের ঘরে ঢোকেন কলেজের হিসাবরক্ষক রণপতি রায়। ঢুকেই ঘরের দরজা আটকে দেন তিনি বলে অভিযোগ। কিছু বুঝে ওঠার আগেই অধ্যক্ষকে চেয়ার থেকে তুলে বেধড়ক মারধর করতে থাকেন তিনি। এদিকে অর্ণববাবুর চিৎকার চেঁচামেচি শুনে কলেজের অন্যান্য কর্মীরা তাঁর ঘরের দিকে ছুটে যান। কিন্তু তাঁরা দেখেন ঘরের দরজা ভিতর থেকে বন্ধ। বাধ্য হয়ে দরজা ভেঙে ঘরে ঢোকেন কর্মীরা।

তার পর তাঁরা যে দৃশ্য দেখেন, তাতে কার্যত হতভম্ব হয়ে যান। দেখেন অধ্যক্ষকে ধারাল অস্ত্র হাতে নিয়ে শাসাচ্ছেন এবং মারধর করছেন কলেজেরই হিসাব রক্ষক। অধ্যক্ষকে উদ্ধার করতে গেলে অভিযুক্ত তাঁদের উপরেও চড়াও হন বলে অভিযোগ।

ওই কলেজের শিক্ষক কর্মী তপন মণ্ডলের কথায়, “আমরা অধ্যক্ষর চিৎকার করতে শুনে দরজা ভেঙে ঢুকে দেখি অভিযুক্ত তাঁকে মারধর করছেন! আমরা ঠেকাতে গেলে তাঁর কাছে থাকা দা নিয়ে আমাদের উপর ঝাঁপিয়ে পড়েন। ধ্বস্তাধস্তি করে তাঁর হাত থেকে দা কেড়ে নেওয়া হয়”।

অধ্যক্ষ জানান, “তিনি নিজের ঘরে ছিলেন। হঠৎ কাঁধে একটা ব্যাগ নিয়ে রণপতিবাবু ঢোকেন। ঢুকেই দরজা লাগিয়ে দেন। আমি ভাবলাম হয়ত হিসাব সংক্রান্ত কোনও আলোচনা করবেন। উনি এসে বেশ কিছুক্ষণ বসলেন। কিছুক্ষণ পরে আমাকে বলতে শুরু করলেন চার তারিখে আমাদের কলেজে যে গন্ডগোল হয়েছিল তার সিসিটিভি ফুটেজ চাই। আমি দেখতে বললাম কর্মীদের। তার মধ্যেই হঠাৎ করে মারধর!” আর প্রত্যক্ষদর্শী কর্মীদের কথায়, ‘যা দেখলাম চিন্তা করতে পারবেন না। সিনেমাও ফেল!’

এদিকে খবর পেয়ে কলেজে ছুটে যায় পুলিশ। আটক করা হয়েছে কলেজের ওই হিসাবরক্ষককে। এই ঘটনাকে কেন্দ্র করে কলেজে উত্তেজনা ছড়িয়েছে। কিন্তু কেন এহেন আক্রমণ? কলেজ সূত্রে এখনও এ নিয়ে পরিষ্কার ভাবে কিছু জানা যায়নি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে খবর।

আরও পড়ুন: Corona Report: নেগেটিভ রোগীকে পজ়েটিভ বানিয়ে দু’দিনে ৭০ হাজারের বিল ধরাল হাসপাতাল

আরও পড়ুন: Nadia: একের পর এক চিকিৎসক করোনা আক্রান্ত, বন্ধ হচ্ছে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালের স্পেশাল আউটডোর পরিষেবা! 

আরও পড়ুন: Corona Virus: আক্রান্ত স্বাস্থ্যকর্মীর সংখ্যা ‘হাফসেঞ্চুরি’ পার, সুন্দরবনে ধুঁকছে স্বাস্থ্য পরিষেবা