Murder: ‘বড় হয়ে জেনেছে মা-র মৃত্যু রহস্য,’ ছেলেকে শ্বাসরোধ করে খুন বাবার!

Criime News: সম্পত্তি নিয়ে বিবাদ চলছিলই। তার পর ছিল স্ত্রীয়ের রহস্য মৃত্যু (Mystery death) নিয়ে ছেলের সঙ্গে ঠান্ডা-যুদ্ধ। প্রমাণ লোপাট করতে তাই নিজের ছেলেকেই শ্বাসরোধ করে খুন (Murder) করল বাবা!

Murder: 'বড় হয়ে জেনেছে মা-র মৃত্যু রহস্য,' ছেলেকে শ্বাসরোধ করে খুন বাবার!
প্রতীকী চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 18, 2021 | 2:25 PM

বসিরহাট:  সম্পত্তি নিয়ে বিবাদ চলছিলই। তার পর ছিল স্ত্রীয়ের রহস্য মৃত্যু (Mystery death) নিয়ে ছেলের সঙ্গে ঠান্ডা-যুদ্ধ। প্রমাণ লোপাট করতে তাই নিজের ছেলেকেই শ্বাসরোধ করে খুন (Murder) করল বাবা! শনিবার এমনই অভিযোগকে কেন্দ্র করে উত্তাল উত্তর ২৪ পরগনা জেলার বসিরহাট মহকুমার রূপমারি গ্রাম পঞ্চায়েত এলাকা। ছেলেকে খুনের অভিযোগে বাবাকে গ্রেফতার করেছে পুলিশ।

বসিরহাট মহকুমার হাসনাবাদ থানার রূপমারি গ্রাম পঞ্চায়েতের রূপমারি গ্রাম। এখানকার বাসিন্দা বছর ৬২-এর তুষার মল্লিক পেশায় কাঠের ব্যবসায়ী তুষারের প্রচুর জায়গা-জমি রয়েছে। তাঁর কাঠের করাতকল রয়েছে। এছাড়া বেশ কিছু ব্যবসা আছে।  স্থানীয় সূত্রে খবর, সম্পত্তি সংক্রান্ত বিষয় নিয়ে  ২২ বছরের ছেলে মিলটন মল্লিকের সঙ্গে দীর্ঘদিন ধরে বচসা, গন্ডগোল চলছিল বাবার। এদিকে বছর দশেক আগে তুষারবাবুর স্ত্রী ময়না মল্লিকের অস্বাভাবিক মৃত্যু হয়। যা ছেললে মিলটন নাকি মেননে নিতেে পারেনি। মায়ের মৃত্যুর জন্য সে দায়ী করত তাঁর বাবাকে।

মিলটনের দিদার অভিযোগ, বয়স বাড়ার সঙ্গে তাঁর মেয়ের মৃত্যুর পিছনের আসল ঘটনা জানতে পারে নাতি। বুঝতে পারে তাঁর মাকে পরিকল্পনা করে খুন করেছিল বাবা।  এমনটাই অভিযোগ ছিল মিলটেনরও। তখন থেকেই বাবার সঙ্গে গন্ডগোল শুরু। এ নিয়ে বহুবার বচসা হয়েছে। একাধিকবার বড়সড় ঝামেলা হয় বাবা-ছেলের। তার পর এই বিপুল সম্পত্তি নিয়ে বিবাদ ও গন্ডগোল আরও দীর্ঘ হয়। এই নিয়ে দীর্ঘদিন ধরে গন্ডগোলের জেরে এলাকায় সালিশি সভা বসলেও কোনও সমাধান সূত্র মেলেনি।

এর পর শনিবার সকালে ছেলেকে শ্বাসরোধ করে খুন করার পর তার গলায় দড়ি দিয়ে বেঁধে ঝুলিয়ে দেয় বাবা-ই, এমনটাই অভিযোগ স্থানীয়দের। এই ঘটনায় আত্মীয় ও গ্রামবাসীরা পুলিশের কাছে অভিযোগ জানালে বাবা তুষার মল্লিককে গ্রেফতার করে পুলিশ। পুলিশের কাছে ইতিমধ্যে ছেলেকে খুন করার কথা স্বীকার করে নেন তিনি।

হাসনাবাদ থানার পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। তবে এই খুনের পিছনে অন্য কোনও কারণ আছে কিনা সেটাও খতিয়ে দেখছে পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বসিরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে মৃতের দিদার দাবি, তাঁর মেয়েকে মেরেছিল জামাই। ছেলে বড় হওয়ার সঙ্গে সঙ্গে সব বুঝতে পারে। তাই তাকেও সরিয়ে দিয়েছে। তাঁর আরও দাবি, এদিন প্রথম যখন মিলটনের ঝুলন্ত দেহ উদ্ধার হয়, বাবার চোখে একটুও জল দেখেননি তিনি। যা থেকে তাঁর দৃঢ় ধারনা হয় এটা খুন। তাঁর নাতিকে খুন করেছে জামাই-ই। জামাইয়ের মৃত্যদণ্ড চান বলে দাবি করেন ওই বৃদ্ধা। এদিকে শনিবার এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

আরও পড়ুন: Anubrata Mondal: অনুব্রত বাহুবলি, তাঁর কাছে নাম চলে গেলে এলাকায় টিকতে দেবে না! বিস্ফোরক বিদ্যুৎ